West Bengal

দুদিন-এর বাংলা সফরে আজ মেদিনীপুরে জনসভা অমিত শাহের

নভেম্বরের পর আবার ডিসেম্বরের তৃতীয়ও সপ্তাহে বঙ্গ সফরে অমিত শাহ !একনজরে তার কর্মসূচি

চৈতালি বর্মন : নভেম্বরের প্রথম সপ্তাহের পরে ফের ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে বঙ্গ সফরে অমিত শাহ (amit shah) । শুক্রবার গভীর রাতে তিনি কলকাতায় আসেন। রাত সাড়ে এগারোটা নাগাদ নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছনোর কথা থাকলেও, বিমান বিভ্রাটের ফলে ঘন্টা দুয়েক দেরি হয় কলকাতা পৌঁছতে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দুদিনের কর্মসূচি স্বাভাবিকভাবেই ঠাসা।

প্রথমে ঠিক ছিল বিএসএফের বিমানে তিনি কলকাতায় আসবেন। তাতে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় বায়ুসেনার বিশেষ বিমানে দিল্লি থেকে কলকাতায় আসেন। এদিকে তাকে স্বাগত জানাতে বিজেপি সমর্থকেরা উপস্থিত ছিলেন। কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya)মতো কেন্দ্রীয় বিজেপি নেতাদেরও সেখান দেখা গিয়েছে। বিমানবন্দর থেকে অমিত শাহ সোজা চলে যান নিউটাউনের এক হোটেলে। আগামী দু’দিন ঠাসা কর্মসূচি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর টুইট অনুযায়ী, শনিবার সকাল সওয়া ১০টা নাগাদ স্বামী বিবেকানন্দের(Swami Vivekananda) উত্তর কলকাতার জন্মভিটেতে যাবেন তিনি। সেখানে মূর্তিতে মালা দেবেন। তার আগে সকালে নিউটাউনের হোটেলেই কেন্দ্রীয় তদন্ত এজেন্সি, এনআইএ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ(amit shah )। স্বামী বিবেকানন্দের বাড়ি থেকে সোজা চলে যাবেন বিমানবন্দরে। এর পর বায়ুসেনার হেলিকপ্টারে রওনা দেবেন মেদিনীপুরে। মেদিনীপুরের একটি মন্দিরে পুজো দেওয়ার কথা রয়েছে। এরপর দুপুরে এক কৃষক সনাতন সিং(Sonaton Singh)-এর বাড়িতে ভাত, ডাল, রুটি, পটল, উচ্ছে, ঢেঁড়স, শুক্ত, ফুলকপির তরকারি, দই, মিষ্টি, চাটনি, পাঁপড় খাবেন। বেলা আড়াইটের সময় যাবেন মেদিনীপুর কলেজিয়েট ময়দানে। সেখানেই জনসভা রয়েছে অমিত শাহের।আজ মেদিনীপুরে অমিত শাহের জনসভা, যোগ দেবেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)?এদিকে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই সভার দিকে গোটা বাংলার রাজনৈতিক মহলের নজর থাকবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: