Big Story

“অমিত শাহ যেখানেই যান সেখানেই আতঙ্ক ছড়িয়ে দেন”: বোমা কাণ্ডে বিস্ফোরক ফিরহাদ

সাংবাদিক বৈঠকে টপ দাগেন মমতা, রেল কর্তৃপক্ষকে দায়ী করেন

নিজস্ব সংবাদদাতা: “ব্যাগ আছে ব্যাগ আছে”- ব্যাগ তুলতে গিয়েই সম্ভবত বিপত্তি। নিমতিতা স্টেশনে বোমা ফেটে গুরুতর জখম হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন শ্রমমন্ত্রী জাকির হোসেন। জানা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথ কর্মীদের সঙ্গে বৈঠকের উদ্দ্যেশ্যে নেতাজি ইন্ডোরের দিকে রওনা দিয়েছিলেন জাকির হোসেন। তার মধ্যেই এই বিস্ফোরণ। এই বোমাবাজিকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিভিন্ন মহলে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অন্যদিকে গেরুয়া শিবির থেকে কটাক্ষ করে বলা হয়েছে এটা তৃণমূলের নিজেদের গোষ্ঠী কোন্দল ।

এদিন সকালে এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন ফিরহাদ হাকিম । আজ সকালে একটি বৈঠকে সাংবাদিকদের তিনি বলেন, “যারা বলতে চাইছে নিজেদের গোষ্ঠী কোন্দল তারা ঠাকুর ঘরে কে রে আমি তো কলা খাইনি এই মন্তব্যে বিশ্বাসী নন তো? আজ অমিত শাহ এসেছেন কলকাতায় , আর তার আগেই কাল একটা এতবড় ঘটনা ঘটে গেলো , এর আগেও তিনি যখন মুম্বাইতে ছিলেন তখনও মুম্বাইতে শুট আউট হয়েছিল । এর থেকেই প্রমাণিত হয় অমিত শাহ যেখানে যেখানে যান সেখানেই আতঙ্ক ছড়িয়ে দেন।”

অমিত শাহকেও আতঙ্কবাদী বলে কটাক্ষ করতে ছাড়েননি ফিরহাদ হাকিম। এছাড়াও এদিন সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বলেন শ্রমমন্ত্রী জাকির হোসেনকে লক্ষ্য করে বোমাবাজির ঘটনাটি পূর্ব পরিকল্পিত একটি খুনের চক্রান্ত। এই ঘটনার তদন্তে শুধুমাত্র সিআইডি নয়, সেই সঙ্গে এসটিএফ এবং সিআইএসএফকেও নিয়োগ করা হবে বলে জানান তিনি। স্থানীয়দের সঙ্গে কথা বলে তিনি জানান প্রাথমিক অনুমান অনুযায়ী রিমোট কন্ট্রোলেই বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনাটির জন্য যে রেল কতৃপক্ষও দায়ী সে বিষয়েও তোপ দাগেন মাননীয়া। পাশাপাশি হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে তিনি ঘোষণা করেছেন গুরুতর আহতদের ৫ লক্ষ টাকা এবং তুলনামূলক অল্প আহতদের ১ লক্ষ টাকা সাহায্য করবে রাজ্য। এছাড়াও জানা যাচ্ছে ঘটনায় আহতদের চিকিতসার সব খরচ বহন করবে রাজ্যে সরকার।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: