West Bengal

রাজ্যে আজ শাহ-এর পা, আগামীকাল থেকে কর্মসূচি শুরু

আজকে রাজ্যে পা রাখছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী করবেন মধ্যাহ্নভোজও

পৃথা কাঞ্জিলাল : আজই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah) এবং আগামীকাল বাঁকুড়ায় তাঁর সাংগঠনিক বৈঠক করার কথা। তবে বিজেপি সূত্রে জানা যাচ্ছে বাঁকুড়ায় হেলিপ্যাডে নেমে তিনি যাবেন বীরসা মুণ্ডার মূর্তিতে মাল্যদান করতে। তারপর চতুর্ডিহি গ্রামে আদিবাসী পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ। খাবারের তালিকায় থাকছে বাঙালি পদ। সেখান থেকে তিনি যাবেন রবীন্দ্রভবনে সাংগঠনিক বৈঠকে যোগ দিতে।

বৃহস্পতি এবং শুক্রবার তাঁর দু’দিনের রাজনৈতিক কর্মসূচি রয়েছে। ২দিনের সফরে শুক্রবার বাগুইআটিতে মতুয়া সম্প্রদায়ের পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন অমিত শাহ। ২০২১ র বিধানসভা নির্বাচন র যুদ্ধকালীন তৎপরতায়ে ব্যস্ত তিনি। তৃণমূল কংগ্রেসের পরিবর্তে দাঁড়ানোর জন্য এ কি তবে এই অভিযান? তবে জায়গা ছাড়তে রাজি নন তৃণমূল ও।

অমিত শাহের মধ্যাহ্নভোজের সময় পরিবারের ৬জন থাকতে পারবেন বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। এমনই দাবি পরিবারের।
শুক্রবার কলকাতায় ঠাসা কর্মসূচি রয়েছে । সকালে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়ার কথা তাঁর। পরে সল্টলেকের ইজেডসিসি-তে কলকাতা, দুই ২৪ পরগনা, নদিয়া ও মুর্শিদাবাদ জেলার নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। মধ্যাহ্নভোজ ছাড়াও আছে সমাজের বিভিন্ন গোষ্ঠী বা সম্প্রদায়ের মানুষের সঙ্গে জনসংযোগ বাড়ানোর আলাদা কর্মসূচি। দলের কোর কমিটির সঙ্গেও একটি বৈঠকে অংশ নেওয়ার কথা তাঁর। তার ফাঁকে সংবাদমাধ্যমের সঙ্গে ঘরোয়া আলোচনার কথা। দিনভর দলীয় কর্মসূচির শেষে রাতেই শাহ নয়াদিল্লি ফিরবেন বলে এখনও পর্যন্ত খবর।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: