Big Story

লোভ লালসা মেটাতে না দেওয়ার মাশুল ” মৃত্যু “

নিজের সন্মান বাঁচাতে নিজের জীবন খোয়ালেন ভারসাম্যহীন মহিলা

তিয়াসা মিত্র : নিজেকে ধর্ষণ থেকে বাঁচাতে মাশুল হিসাবে দিতে হলো নিজের জীবন। শ্বাস রোধ হয়ে মারা যেতে হলো এক ভারসাম্যহীন মহিলাকে। ঘটনাটি ঘটেছে বেহালা অন্তর্গত সখেরবাজার এলাকাতে। গত ৪ তারিখ অর্থাৎ কালীপুজোর মধ্যরাতে ঘটনাটি ঘটেছে বলে জানা যায় এবং কাক ভোরে সেই মৃতদেহ উদ্ধার করে স্থানীয় লোকেরা এবং তৎক্ষণাৎ ঠাকুরপুকুর থানাতে খবর দেওয়া হয়ে।

স্থানীয় এক বাসিন্দার কাছ থেকে জন্য যায় , ওই বৈদ্যপাড়া সংলগ্ন কুলুর মাঠ অঞ্চলের বাসিন্দা এবং তার বাড়িতে তার স্বামী এবং তিনি থাকতেন। স্থানীয় সূত্রে খবর মহিলার স্বামীর আংশিক ভার সাম্যহীন ছিলেন, তবে ওই মহিলা নাকি প্রায়ই রাত্রিবেলা করে স্বামীকে ঘরে তালা বন্ধ করে বেরিয়ে পড়তেন ঘুরতে তাও আবার একা একা। সেইদিন রাত্রে তিনি সেই একই কাজ করেন এবং ঘুরতে ঘুরতে এসে পড়েন সখেবাজারে এবং ঘটনাটি ঘটে এলাকার একটি পাঠার মাংসের দোকানের সামনে এবং সেই দোকানেই কাজ করা কর্মচারী ” রাজু ” ওরফে “রফিকুল” সেই দিন মদ্যপান অবস্থাতে ওই মহিলার ওপর চড়াও হন এবং জানা যাচ্ছে ধর্ষণের চেষ্টা করেন কিন্তু সেই মহিলা বাধা দেওয়াতে মাথা গরম করে মহিলার গলা টিপে শ্বাসরোধ করে খুন করে এবং সেই মাংসের দোকানের সংলগ্ন একটি নির্মীয়মান ফ্ল্যাটের নিচে দেহটি ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে খবর, কালী পুজোর পরের সকালে মৃতদেহ উদ্ধারের পর ওই সংলগ্ন সমস্ত দোকান বন্ধ করে দেয় পুলিশ এবং সেই সময়ে উপস্থিত সমস্ত দোকারদারদের থানায় নিয়ে যাওয়া হয় এবং জেরা করা হয়ে ,সেখান থেকেই এই ” রাজু” নামক যুবকের কথা উঠে আসে এবং তাকে জেরা করে দোষী সাব্যস্ত করে পুলিশ, তবে এখনো ঠাকুরপুকুর থানার পুলিশ তল্লাশি করছে এবং টহল দিচ্ছে এই ঘেরা জায়গাটি পুলিশ মাঝেমধ্যেই নজরদারির জন্য আসছেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: