Entertainment

অবশেষে চার হাত এক, সাত পাকে অনির্বাণ-মধুরিমা

ছোট্ট করে বিয়ে, আজ রইল সবার আমন্ত্রণ

পৃথা কাঞ্জিলাল : বহু বাঙালিদের “হার্টথ্রব” অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)কিছুটা আড়ম্বরহীন ভাবেই বিয়েটা সারলেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর (Madhurima Goswami)সাথে। গতকাল ২৬শে নভেম্বর, শুধুমাত্র রেজিস্ট্রি এবং সিঁদুরদানের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। একেবারেই ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে (Wedding)সেরেছেন অনির্বাণ-মধুরিমা। বিয়ে হয়েছে সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে।নবদম্পতির বিয়ের পোশাকে ছিল লালের আধিক্য। মধুরিমার গায়ে ছিল লাল শাড়ি। গয়নাগাটির বেশি জাঁকজমক করেননি, বরং হালকা সাজেই নিজেকে সাজিয়েছিলেন মধুরিমা। তবে কপাল-ভরতি সিঁদুরে একেবারেই নববধূর চেহারায় ক্যামেরাবন্দি হয়েছেন। বিয়ের আসর থেকে সামান্য সময় বের করে নবদম্পতি পোজ দিয়েছেন অনুরাগীদের জন্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুজনের পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয় এবং বন্ধু-বান্ধবী। অনির্বাণ ও মধুরিমাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন টলিটাউনের তারকারাও। চলতি বছরের মাঝামাঝি বিয়ে হওয়ার কথা ছিল তবে করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে বিয়ের দিন পিছিয়ে 26 শে নভেম্বর করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়ে কিছু ছবি।

নাটকের সূত্রেই মধুরিমার আলাপ হয়েছিল অনির্বাণের সাথে। পরবর্তীকালে অনির্বাণ ও মধুরিমার মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয়। দুজনে একসঙ্গে নাটকের প্রযোজনাও করেছেন। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকলেও অনির্বাণ বা মধুরিমা কেউই মিডিয়ায় তাঁদের সম্পর্কের কথা প্রকাশ করেননি। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলার বিয়েতে একসঙ্গে দেখা গিয়েছিল অনির্বাণ ও মধুরিমাকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: