West Bengal

অনুব্রতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হল বিজেপির পক্ষ থেকে

একাধিক অভিযোগ হয়েছে দায়ের, তৃণমূলের তরফ থেকে এখনও নেই কোনো প্রতিক্রিয়া

দেবশ্রী কয়াল : বরাবরই নিজের বিতর্কিত মন্তব্যের জেরে সমালোচিত হয়ে থাকেন,বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আর এই বছর তো তিনি যেন সোশ্যাল মিডিয়াতে নিজের বক্তব্যের জন্যে করছে বিরাজ। তাঁর নানান বক্তব্যকে নিয়ে তৈরী হচ্ছে মিমস, করা হচ্ছে ট্রোল। প্রতিবার ভোটের আগে তিনি নিদান দিয়ে থাকেন। আর এমন নিদানের জেরেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অনুব্রত মন্ডল।

বহুবার ভরা জনসভায় প্রকাশ্যে বিজেপির বিরুদ্ধে বা তাদের কর্মীদেরকে অ্যারেস্ট করার মতো নির্দেশ দিতে দেখা দিয়েছে এই তৃণমূল নেতাকে। আবার নিজেদের কর্মীকে জামিনে ছাড়ানোর জন্য সরকারি আইনজীবীকে নির্দেশ দিতে। তবে এবার অনুব্রতের বিরুদ্ধেই থানায় দায়ের করা হল লিখিত অভিযোগ। এবং থানায় এই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বীরভূম জেলা বিজেপির পক্ষ থেকে।

গতকাল ১৪ই সেপ্টেম্বর রাতে বীরভূমের মল্লারপুর থানায় বীরভূম জেলার বিজেপির পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়, অনুব্রত মন্ডলের বিরুদ্ধে। অভিযোগ, গত জুলাই মাসের ১৫ তারিখ মল্লারপুরে তৃণমূলের একটি কর্মীসভায় অনুব্রত মণ্ডল বিজেপি কর্মীদের হাত-পা ভেঙে দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। আর তার পরিপ্রেক্ষিতেই এই অভিযোগ দায়ের করা হয়েছে গতকাল।

এদিন বিজেপির তরফ থেকে অভিযোগ দায়েরকারী বিজেপির বীরভূম জেলার সাধারণ সম্পাদক অতনু চট্টোপাধ্যায় বলেন, “অনুব্রত মণ্ডল গত ১৫ই জুলাই তাদের কর্মীসভায় প্রকাশ্যে বিজেপি কর্মীদের হাত-পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেওয়ার পর থেকেই এলাকার বিজেপি কর্মীরা ভীতসন্ত্রস্ত রয়েছেন। এমনকি সেদিনের সেই ঘটনার পর থেকেই বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কর্মীদের নির্যাতন বেড়ে গেছে এলাকায়। ঘটনার পর থেকেই মানসিকভাবে চাপে রয়েছে আমাদের এলাকার বিজেপি কর্মীরা।”

কেবল এই অভিযোগ নয়। এর পাশাপাশি বিজেপি কর্মীদের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয় যে, সেদিনের সেই সভায় পোর্টম্যান এই করোনার মতো কঠিন পরিস্থিতিতে কোভিড নিয়মাবলী মানা হয়নি। সামাজিক দূরত্ব না মেনে এবং মাস্ক ব্যবহার না করেই এই সভা করা হয়েছিল। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনো পর্যন্ত তৃণমূল কংগ্রেসের তরফ থেকে কোনও রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এছাড়া অনুব্রত মন্ডলের বিরুদ্ধে কি অ্যাকশান নেওয়া হবে থানার তরফ থেকে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: