West Bengal

দিলিপি ঘোষ তো মূর্খ ও আর কী বুঝবে : বিতর্কিত মন্তব্য অনুব্রতর

ছেড়ে দেওয়ার পাত্র না অনুব্রত, দিলীপ ঘোষকে দিল কড়া জবাব

দেবশ্রী কয়াল : বহুবার নিজের বিতর্তিক মন্তব্যের জেরে সমস্যার মুখে পড়তে হয়েছে তৃণমূলের অনুব্রত মন্ডলকে(Anubrata Mandal)। কিন্তু নিজের মন্তব্য করা থেকে সরেননি তিনি। বিরোধী দলের কার্যকলাপ বা কর্মীদেরকে নিয়ে খোলামেলা মন্তব্য করতে দেখা গেছে অনুব্রতকে। যার জেরে অনেকবার নিন্দার শিকার ও হয়েছেন তিনি। আর এবারে তার নিশানা হল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন দিলীপ ঘোষকে সোজা ‘মূর্খ’ বলে সম্বোধন করে বসেন অনুব্রত মন্ডল।

গত রবিবার খড়গপুরের এক সভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, “তৃণমূল সব কর্মীদের মেরে শ্মশানে পাঠিয়ে দেব।” আর এরপরেই এই মন্তব্যের পাল্টা জবাব দিতে ভোলেন না অনুব্রত মন্ডল। তিনিও এদিন বিজেপিকে সম্বোধন করে নানা কড়া কথা বলেন। আর তারপরেই দিলীপ ঘোষকে নিন্দার সুরে বলেন, “শ্মশানে পাঠিয়ে দেব এরকম কথা কোন দলের সভাপতি বলতে পারে ? তাকে বাংলার মানুষকে অপমান করার অধিকার কে দিল? আর সবাইকে যদি শ্মশানে পাঠিয়ে দেয় তা হলে থাকবে কাকে নিয়ে?”

এখানেই কেবল থেমে থাকেন না অনুব্রত। এসবের মাঝে অনুব্রত মন্ডল দিলীপ ঘোষকে আবার ব্যাক্তিগত আক্রমণ করে বলেন “যে কোনও নির্বাচন, নির্বাচন কমিশন পরিচালনা করে থাকে। সেটা ও জানে না মূর্খ, রাখাল বাগাল তাই এই কথা বলেছে।” আর এই মন্তব্যের পরেই আবারও একবার সমালোচনার শিকার হলেন অনুব্রত মন্ডল। যদিও দিলীপ ঘোষের তরফ থেকে এই বিষয়ের উপর কোনো প্রতিক্রিয়া আসেনি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: