Entertainment

অকাল প্রয়াণ অনুরাধা পড়োয়াল এর পুত্র আদিত্যের !

কিডনি বিকলঙ্গের জেরে চলে গেল প্রাণ, থামল সুরের সাধনা

দেবশ্রী কয়াল : আবারও বলিউডে নেমে এল শোকের ছায়া। এই ২০২০ সাল যেন বড়ই বিষময়। সন্তান হারা হয়ে পড়লেন গায়িকা অনুরাধা পড়োয়াল। চলে গেলেন অনুরাধার ছেলে আদিত্য। বয়স হয়েছিল মাত্র ৩৫। সূত্রের খবর, বেশ কিছু দিন ধরেই কিডনি সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন আদিত্য। চিকিৎসার জন্যে হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু আজ শনিবার হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

আজ আদিত্যর মৃত্যুর খবর প্রথম জানান সঙ্গীত পরিচালক শঙ্কর মহাদেবন। তিনি লেখেন, ‘খবরটা শুনে খুব ভেঙে পড়েছি। আমাদের প্রিয় আদিত্য আর নেই! কী অসম্ভব ভাল মানুষ এবং দক্ষ মিউজিশিয়ান ছিল ও। দু’দিন আগেই ওর প্রোগ্রামিং করা একটা গান গাইলাম। ভাই তোমায় অনেক ভালবাসা। মিস করব’। ট্যুইট করে তিনি লিখেছেন, ” Devastated hearing this ! Our dearest Aditya Paudwal is no more !! Just can’t believe this ! What an amazing musician… “

মায়ের মতো আদিত্যর জীবনও ছিল সঙ্গীতময়। তিনি পেশায় ছিলেন মিউজিক কম্পোজার। শুরু করেছিলেন বলিউড যাত্রাও। বালাসাহেব ঠাকরের বায়োপিক ‘ঠাকরে’ ছবিতে একটা গান কম্পোজ-ও করেছিলেন আদিত্য পড়োওয়াল। এই বছরের শুরুর দিকে একটি সাক্ষাত্‍কারে আদিত্য বলেছিলেন, ‘ভক্তিগীতির ক্ষেত্রে আমার মায়ের অবদান অনেক। আমি দেখেছি মায়ের গাওয়া ভজন, আরতি, প্রার্থনা সঙ্গীত শুনে অনেকের জীবন বদলে গিয়েছে। আমি চাই মায়ের জন্য একটা কম্পোজিশন তৈরি করতে।’ কিন্তু হল না আর তা, মাত্র ৩৫ বছর বয়সেই থমকে গেল তাঁর জীবন। আবারও হারিয়ে গেল একটি প্রতিভা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: