Entertainment

পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, তবে তা সম্পূর্ণ মিথ্যে বলে দাবি পরিচালকের

আইনি পথেই করে লড়তে চান অনুরাগ, জানালেন ট্যুইট করে

দেবশ্রী কয়াল : বলিউডে বহুবার উঠেছে “মিটু”-র অভিযোগ। আর এবার অভিযোগ উঠেছে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। আর সেই অভিযোগের বিরুদ্ধেই আইনি পথে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাঁর আইনজীবীকে দিয়ে একটি বিবৃতিও পোস্ট করিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রেক্ষিতে আইনি পথে হাঁটতে চান তিনি এবং এর শেষ দেখতে চান।

রবিবারই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ হেনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েল ট্যুইট করে জানান, ‘অনুরাগ কাশ্যপ খুব আপত্তিকরভাবে এবং জোর করে আমার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে চেয়েছেন।’ এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে তা নিয়ে সাহায্যের আর্তিও জানান অভিনেত্রী। এদিকে অনুরাগের বিরুদ্ধে পায়েলের টুইটের পরই পরিচালকের বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা রানাওয়াত। তবে স্বরা ভাস্কর, তাপসী পান্নু রাধিকা আপ্তেরা অবশ্য জানিয়েছেন যে অনুরাগের সঙ্গে কাজ করে তাঁরা কখনই নিরাপত্তাহীনতায় ভোগেননি।

এরপর রবিবারই অনুরাগ কাশ্যপ একাধিক ট্যুইটের মাধ্যমে এই অভিযোগকে অস্বীকার করেছিলেন। এমনকী এই অভিযোগকে ‘ভিত্তিহীন বলে জানান তিনি। অনুরাগ কাশ্যপের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানী এক বিবৃতিতে বলেন, ‘আমার ক্লায়েন্টের বিরুদ্ধে প্রকাশিত যৌন দুর্বৃত্তির মিথ্যা অভিযোগ করা হয়েছে। যা গভীরভাবে বেদনাদায়ক। এই সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, নোংরা এবং অসত্‍’। এখন দেখার বিষয় আসল দোষী কে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: