Entertainment

মা হতে চলেছেন যখন তখন দায়িত্ব-ও এরূপ হওয়া উচিত, দীপাবলিতে বলি সেলেব অনুষ্কা

এবারের দীপাবলিতে স্যানিটাইজারকে সাজের অংশ করে নিলেন অনুষ্কা শর্মা

পল্লবী কুন্ডু : উৎসব তো বটেই। কিন্তু তা আনন্দের নাকি বিরহের তা বোঝা মুশকিলের। চলতি উৎসবের মরশুমে যাই করা হোকনা কেন নিজেদের সুরক্ষার কথা মাথায় রাখতে হবে সর্বদাই। আর এই সুরক্ষার খাতিরে যদি ঘর সাজানোর থিম হয় স্যানিটাইজার, তবে তো ব্যাপার-ই আলাদা। হ্যাঁ ঠিকই শুনছেন, ২০২০ দিওয়ালি থিম স্যানিটাইজারকে কেন্দ্র করেই।

দীপাবলি উপলক্ষে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ঘরের বিশেষ সাজসজ্জার ছবি শেয়ার করেছেন। অভিনেত্রী স্যানিটাইজারের বোতলটি টেবিলে রেখে ফুল দিয়ে সজ্জিত করেছেন। এর সাথে তিনি লিখেছেন, ‘আমাদের জীবিত সময়ে হাতের স্যানিটাইজারও সজ্জার অংশ। এছাড়াও অনুষ্কা ফুল এবং প্রদীপ দিয়ে রাঙ্গোলি তৈরি করেছিলেন’।

মা হতে চলেছেন অনুষ্কা, তাই এবারের দীপাবলি খানিক বিশেষ তো বটেই।আর তা উদযাপনেই একটি বিশেষ ঐতিহ্যবাহী লুক গ্রহণ করেছিলেন তিনি। অভিনেত্রী অফ-হোয়াইট আনারকলি কুর্তা সহ সোনার কানের দুল এবং জুতো পরেছিলেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার ছবিগুলি শেয়ার করার সময়, অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ঘরে বসে খাওয়ার জন্য প্রস্তুত হয়েছি। আমি আশা করি আপনাদের দীপাবলিও সুন্দর কাটছে’।

এবারের অনুষ্ঠান হলো আলোর উৎসব। তাই সেলেব-রাও তথাকথিত তাদের রং-চঙে জীবন থেকে বেরিয়ে পরিবারের সাথেই কাটাচ্ছে এই উৎসবের দিনগুলি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: