Entertainment

করোনা মুক্ত হতেই, সোজা শ্যুটিং ফ্লোরে অপরাজিতা

এখন খানিক দুর্বল অপরাজিতা, রয়েছেন আশঙ্কাতেও

দেবশ্রী কয়াল : সম্প্রতি করোনা রোগে আক্রান্ত হয়েছিলেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর তিনি শুধু একই নন, তাঁর পরিবারের আরও ৩ জন করোনা রোগে আক্রান্ত হয়েছিলেন। দুর্গাপূজার আগে জ্বরে ভুগছিলেন অভিনেত্রী। এরপর সাবধানাবশত করোনা টেস্ট করান অপরাজিতা এবং টেস্টের রেজাল্ট আসে কোভিড পজিটিভ। সেই সময় চিকিৎসকের নির্দেশমতো হোম আইসোলেশনেই ছিলেন অভিনেত্রী। তবে এবার দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ হওয়ার পরেই সম্পূর্ণ সুস্থ হয়ে কাজের মধ্যে নেমে পড়লেন অপরাজিতা।

করোনা থেকে মুক্তি পেলেও রীতিমতো চিন্তায় রয়েছেন অভিনত্রী। দ্বিতীয়বার না করোনা আক্রান্ত হয়ে পড়েন সেই আশঙ্কায় তিনি যথেষ্ঠ চিন্তিত। তাই নিজের এবং নিজের পরিবারের সুরক্ষার্থে সমস্ত রকম সাবধানতা বজায় রেখে তিনি শুটিং চালিয়ে যাচ্ছেন। করোনা মুক্ত হওয়ার পর তিনি যে কাজ শুরু করেছেন সেই সুখবর নিজেই ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্ট্রাগ্রামে একটি ছবি আপলোড করে অভিনেত্রী লিখেছেন ” covid হারিয়ে আবার খেলা শুরু খেলা দিয়ে”।

এই মুহূর্তে জনপ্রিয় রিয়্যালিটি শো হাসিওয়ালা অ্যান্ড কোম্পানির শুটিং শুরু করেছেন অভিনেত্রী, এই শো এর বিচারক তিনি। সদ্য করোনা থেকে উঠেই শুটিং সেটে গেলেও তার শরীর এখনও দুর্বল। তাই এই মুহূর্তেই খুব বেশি চাপ তিনি নিচ্ছেন না বলে জানা গেছে। চলতি মাসটা হালকা কাজই করতে চান অভিনেত্রী। অভিনেত্রীর করোনা মুক্ত হওয়ার খবরে তার সকল অনুগামীরা খুশি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: