Entertainment

কোভিড পজেটিভ হয়ে পড়লেন টলিউড অভিনেত্রী অপরাজিতা

স্থিতিশীল অবস্থা অভিনেত্রীর, রয়েছেন বাড়িতেই

দেবশ্রী কয়াল : আরও একবার করোনা থাবা বসিয়েছে টলিউডের অন্দরমহলে। করোনা রোগে আক্রান্ত হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। এবং কেবল অভিনেত্রী একা নন, জানা যাচ্ছে পরিবারের আরও কয়েক জন কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে এই মুহূর্তে অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল অবস্থাতে রয়েছে। আপাতত তিনি হোম আইসোলশনে রয়েছেন।

আর মাত্র কয়েক দিন পরেই লক্ষ্মী পুজো। প্রতিবছর নিষ্ঠার সঙ্গে কোজাগরী পূর্ণিমায় ধনদেবীর পুজো করেন অপরাজিতা। টলিউডে তাঁর বাড়ির লক্ষী পূজা সবসময় চর্চিত। কিন্তু এবার কোভিডের থাবায় সেই উত্‍সব থেকেও দূরে থাকতে হবে তাঁকে। জানা যায় কিছু দিন ধরেই তাঁর শরীরে জ্বর ছিল, এরপর টেস্ট করানোর পরে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

এর আগে মারণ করোনাতে আক্রান্ত হয়েছেন টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রী। রঞ্জিত মল্লিক, তাঁর স্ত্রী, মেয়ে কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত হয়েছিলেন। কোয়েলের স্বামী তথা প্রযোজক নিসপাল রানেও করোনা আক্রান্ত হয়েছেন। তারপর একে একে পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, সোহম থেকে অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন।এবং এখন তাঁরা প্রত্যেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। করোনা আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, এখন তিনি করোনা মুক্ত হলেও তাঁর দুটি কিডনি বিকল, সম্পূর্ণ ভেন্টিলেশনে সঙ্কটজনক অবস্থায় রয়েছেন সৌমিত্র বাবু।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: