Entertainment

করোনা আক্রান্ত অপরাজিতা, কিন্তু মা লক্ষীকে সাজাতে রাখলেন না কোনো ত্রুটি

বিনা আড়ম্বরেই মা'কে জানালেন আগমন, ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন অপরাজিতা

দেবশ্রী কয়াল : টলি পাড়াতে প্রত্যেক বছরই ধুমধাম করে কোজাগরী লক্ষীপূজা হয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) বাড়িতে। মা’ এর আপ্যায়নে থাকে না কোনো খামতি। তবে এই বৎসরটা আলাদা। একেই অতিমারী পরিস্থিতি, তার উপরে খোদ এবারে করোনা আক্রান্ত অপরাজিতা নিজেই। তা কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায়নি এই বছরেও। একা হাতেই বাড়ির লক্ষ্মী প্রতিমাকে সাজালেন অভিনেত্রী। আর সেই ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অপরাজিতা।

মা এর পরনে টুকটুকে হলুদ শাড়ি। সোনার হার, নথ, মুকুট, বাজুবন্ধে মা লক্ষ্মীকে সাজিয়েছেন অপরাজিতা আঢ্য। মা’এর মাথায় পরানো লাল চেলি। বরাবরই প্রত্যেক বৎসর নিজের বাড়ির লক্ষ্মীপুজো একা হাতে সব কাজ সামলান অভিনেত্রী। দেবীর ভোগ থেকে শুরু করে পুজোর কাজ-বাজ, সবেতেই থাকে তাঁর কড়া নজর। কিন্তু এবার তিনি এবং তাঁর পরিবারের আরও চার সদস্য করোনা আক্রান্ত হওয়ায় সেভাবে ধুমধাম করে আর পুজো হচ্ছে না, নেই কোনো আড়ম্বর। তবে বাড়িতেই লক্ষ্মী প্রতিমাকে প্রতিবারের মতো সুন্দর করে সাজালেন অপরাজিতা আঢ্য। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী অনুরাগীদের উদ্দেশে লিখেছেন যে, ‘আমার মাকে ঠিক সাজাতে পেরেছি।’

লক্ষী পূজার দিন দুয়েক আগেই অপরাজিতা এবং তাঁর বাড়ির আরও চার সদস্যের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। জানা যায়, অভিনেত্রী নিজে এবং তাঁর শাশুড়ি, ননদ ও কাকাশ্বশুর কোভিড পজিটিভ হয়েছেন। প্রথমটায় শাশুড়ির জ্বর এসেছিল, তখনই চিকিত্‍সক পরিবারের বাকি সবাইকে কোভিড পরীক্ষা করার পরামর্শ দেন। এরপর রিপোর্ট আসলে দেখা যায় অপরাজিতার পরিবারের মোট চার জনের শরীরের থাবা বসিয়েছে করোনা। তবে ডাক্তারের পরামর্শমতো ওষুধ ও যথাযথ ডায়েট মেনে চলার জন্য আপাতত ভালই রয়েছেন অপরাজিতা ও তাঁর পরিবারের বাকি সদস্যরা। প্রত্যেকেই হোম আইসোলেশন রয়েছেন বর্তমানে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: