Science & Tech

অ্যাপল স্টোরে মিলছে না গুগল পে, চলছে সুরাহা কার্য

অর্থপ্রদানে দেখা দিচ্ছে সমস্যা, সাময়িক ভাবে সরানো হয়েছে গুগল পে কে

দেবশ্রী কয়াল : এই মুহূর্তে বেশিরভাগ মানুষই ডিজিটাল মাধ্যমের উপর নির্ভরশীল। ব্যাঙ্কিং ক্ষেত্রেও আজকাল মানুষ সব কাজ বাড়ি বসেই করতে চান। বর্তমান দিনে একটি জনপ্রিয় পেমেন্ট অ্যাপ্লিকেশন গুগল পে। কিন্তু সম্প্রতি তাকে সরানো হয়েছে অ্যাপল অ্যাপ স্টোর(Apple Store) থেকে। এখন এই অ্যাপটিকে অ্যাপল অ্যাপ স্টোরটিতে পাওয়া যাচ্ছে না। এ কারণে কিছু আইওএস ব্যবহারকারী গুগল পে (Google Pay)অ্যাপ্লিকেশন দিয়ে অর্থ প্রদান করতে অক্ষম।

তবে জানা যাচ্ছে, গুগলের মতে অ্যাপল অ্যাপ স্টোর থেকে অ্যাপটি সাময়িকভাবে সরানো হয়েছে। সংস্থাটির মতে গুগল পে অ্যাপে কিছু ত্রুটি রয়েছে বলে জানা গেছে। এ কারণে গুগল পে অ্যাপ্লিকেশনটি অ্যাপল অ্যাপ স্টোর থেকে সরানো হয়েছে। গুগলের মতে গুগল পে-শীঘ্রহি তার অপূর্ণতা পূরণ করবে হবে এবং এটি পুনরায় ব্যবহারের জন্য একটি আপডেটের সাথে প্রকাশ করা হবে।

গুগলের মতে, আইফোন ব্যবহারকারীরা যাদের স্মার্টফোনে ইতিমধ্যে গুগল পে অ্যাপ ইনস্টল করা আছে, তারা তাদের ফোন থেকে অর্থ প্রদানে কোনও রকম সমস্যার সম্মুখীন হচ্ছেন না, তারা গুগল পে অ্যাপের মাধ্যমে কোনও বাধা ছাড়াই অর্থ প্রদান করছেন। কিন্তু সংস্থার দাবি বাদে কিছু ব্যবহারকারী পেমেন্ট ব্যর্থতার কথা জানিয়েছেন। এই ক্ষেত্রে, সংস্থা জানিয়েছে যে আমাদের দল এই সমস্যা গুলির পর্যবেক্ষণ করছে এবং এক্ষেত্রে সহায়তা দলের মাধ্যমে দ্রুত সহায়তা সরবরাহ করছে। খুব শীঘ্রহি আবার ফিরে আসবে স্টোরে গুগল পে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: