West Bengal

মাসের শেষেই বাংলা সফরে আবারও শাহ

দিল্লি সফরে যাওয়ার পূর্বে, স্বরাষ্ট্রমন্ত্রীর সফর নিয়ে মন্তব্য করলেন দিলীপ ঘোষ

দেবশ্রী কয়াল : বাংলার রাজনীতি এখন উত্তপ্ত হয়েই থাকবে। বিধানসভার ভোটের পূর্বে, নিজেদের সকল রণকৌশলকে কাজে লাগিয়ে বিজেপি (BJP) খেলছে হয় এবার নয় নেভার। বড় বড় নেতারা আসছেন বঙ্গ সফরে। আর এবারও বাংলা সফরের প্রসঙ্গ উঠলো স্বরাষ্ট্রমন্ত্রীর। জানা যাচ্ছে, চলতি মাসের শেষের দিকেই আবারও রাজ্যে আসতে পারেন অমিত শাহ (Amit Shah)। এমনটা গতকাল জানিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), কলকাতা বিমান বন্দরে দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার পূর্বে।

গতকাল সোমবার দিল্লির উদ্দেশ্যে লোকসভায় এক উচ্চ পর্যায়ের বৈঠকের জন্য পাড়ি দেন দিলীপ ঘোষ। আর তখনই এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “পার্লামেন্টে যে কমিটি আছে তার একটি মিটিং আছে সেইজন্যই একদিনের জন্য দিল্লি যাচ্ছি। অনেক মিটিংয়ে আমি যেতে পারি না কিন্তু একবার গিয়ে দিল্লীর ঠান্ডা কেমন আছে দেখে আসি।”

এরই পাশাপাশি তিনি বলেন,কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রাজ্যে আসার কথা, এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “অমিত শাহ এই মাসের শেষের দিকে আবার রাজ্য সফরে আসতে পারেন। মোটামুটি ৩০ তারিখ আসার তাঁর সম্ভাবনা রয়েছে।” অবশ্য এই মাসের শুরুতেই অমিত শাহের বাংলা সফরে আসার কথা ছিল। কিন্তু তা কোনো কারন বশত তা বাতিল হয়ে যায়। তারপর জানা যায় মাসের শেষে আসবেন তিনি। আর এদিনই সেই প্রসঙ্গে বলেন দিলীপ ঘোষ। জানা যাচ্ছে এবার বাংলা সফরে এসে মতুয়া মহলেই আসবেন অমিত শাহ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: