Big Story

হলদিয়ার সভায় মোদী, মমতা ব্যানার্জীকে নির্মমতা বলে তীব্র কটাক্ষ

বুয়া-ভাতিজার সরকারকে তোলাবাজ সরকার বললেন মোদী

মধুরিমা সেনগুপ্ত: আজ রবিবার হলদিয়ার সভায় বক্তব্য রাখার কথা ছিল মোদির। এদিন সভায় দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গী, মকুল রায় সহ বিভিন্ন বিজেপি নেতারা উপস্থিত ছিলেন। নাম না করেই অভিষেক বন্দোপাধ্যায়কে চূড়ান্ত আক্রমণ করেন কৈলাশ বিজয়বর্গী। উত্তরাখণ্ডে ঘটে যাওয়া ভয়াবহ বিপর্যয় নিয়ে এদিন উদ্বেগ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন এই বিপর্যয়ের মোকাবিলা করার জন্য রাজ্য- কেন্দ্র হাতে হাত মিলিয়ে কাজ করছে। এদিন বেশকিছু প্রকল্পের কথা বলেন তিনি। গ্যাসের সংযোগ বৃদ্ধির কথা এদিন তিনি বললেন। পাঞ্জাবের সঙ্গে পশ্চিমবঙ্গ সংযোগকারী ন্যাশনাল হাইওয়ে নির্মাণের জন্য ১০০০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এছাড়াও খড়্গপুর থেকে বিজয়বরা সড়ক প্রকল্পের কথাও তিনি বলেন।

ইনফ্রাস্ট্রাকচারের আধুনিকীকরণের ওপর জোর দিতে বলেন তিনি। মমতা বন্দোপাধ্যায়কে ‘নির্মমতা’ বলে এদিন তীব্র ভাষায় আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিদির উদ্দেশ্যে তিনি বলেন ভারতের বিরুদ্ধে কথা বললে মমতা বন্দোপাধ্যায়ের কোনো কিছু আসে যায়না। বঙ্গের রাজনীতিকে তৃণমূল কলুষিত করেছে এমনটাই দাবি তার। তার আরো প্রশ্ন নন্দীগ্রামে যারা গুলি চালিয়েছে তাদেরকে তিনি পার্টিতে নিচ্ছেন কেন? এছাড়াও আম্ফানের কেন্দ্রীয় সাহায্য নিয়ে নয়ছয় করা নিয়ে রাজ্যকে তীব্র ভাষায় আক্রমণ করেন তিনি।

হলদিয়ার সিভাতে তিনি দাবি করেন করোনাকালে কেন্দ্রীয় সরকারের আর্থিক সাহায্য কৃষকদের নিতে দেয়নি রাজ্য সরকার। রাজ্য পিছিয়ে পড়ছে এদিকে নেতারা পকেট ভরছে বলে দাবি তার। এবিষয়ে তিনি আরো বলেন পশ্চিমবঙ্গের উন্নয়নের জন্য ডবল ইঞ্জিন সরকারের দরকার। ত্রিপুরার সরকার নিয়ে বামেদের খোঁচা দেন মোদী। ভাজপা সরকার আসার পরেই ত্রিপুরায় উন্নয়ন হয়েছে বলে তিনি দাবি করেন। ফুটবলের ভাষায় তিনি বলেন তৃণমূল একের পর এক ফাউল করেছে তাই বিধানসভা নির্বাচনে বাংলা তৃণমূলকে লাল কার্ড দেখাবে। বাম কংগ্রেস তৃণমূল একত্রে রাজনীতি ফিক্সিং করছে বলে এদিন কটাক্ষ করেন। এছাড়াও কেরলে বাম-কংগ্রেস ৫ বছর করে লুটের রাজনীতি চালাচ্ছে এমনটাও এদিন বলেন তিনি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: