West Bengal

বানারহাট থানায় একসাথে ১০ পুলিশ কর্মী করোনায় আক্রান্ত, উদ্বেগ পুলিশ মহলে

ক্রমশ চোখ রাঙাচ্ছে করোনা, বাড়ছে আতঙ্কের পারদ

দেবশ্রী কয়াল : এর আগেও বহুবার, থানার আধিকারিকরা হয়েছেন মারণ করোনায় আক্রান্ত। তবে এবারের ঘটনা কিন্তু একেবারে চমকে দেওয়ার মতো। যা মানুষের মধ্যে বাড়িয়েছে আতঙ্কের আর এক ধাপ। এবারে একসাথে একই দিনে, একই থানার ১০ জন পুলিশকর্মী হয়েছেন মারণ করোনায় আক্রান্ত। ঘটনাটি ঘটে, জলপাইগুড়ি জেলার বানারহাট থানায়। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই ওই এলাকাতে ছড়িয়েছে চাঞ্চল্যতা।

সূত্রের খবর, ডুয়ার্সের এই একটি থানার ১০ জন পুলিশ কর্মী হয়েছেন করোনায় আক্রান্ত। এর আগে ওই এলাকার ডিএসপি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপর নতুন করে এই ১০ পুলিশ কর্মী করোনায় আক্রান্ত হলেন। যাঁরা প্রত্যেকেই বানারহাট থানায় কর্তব্যরত। এর ফলে উদ্বেগ বাড়ল পুলিশ মহলে। উদ্বেগ বাড়ল সাধারণ মানুষের মধ্যেও। করোনা যেভাবে বেড়ে চলেছে তাতে কিন্তু চিন্তা বাড়াচ্ছে মানুষের।

জানা যাচ্ছে বানারহাট থানায় গত কয়েকদিন ধরে বেশ কয়েকজন পুলিশ কর্মী জ্বরে আক্রান্ত ছিলেন। এরপর তাঁদের লালারস পরীক্ষা করা হয়। তাতেই গত বৃহস্পতিবার ৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর চিকিৎসার জন্য তাঁদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর সংক্রমণের আশঙ্কায় স্বাস্থ্য দফতরের তরফ থেকে থানায় এসে পুলিশ কর্মীদের লালা রসের নমুনা সংগ্রহ করে নিয়ে যাওয়া হয়। যাঁদের রিপোর্ট আসে রবিবার বিকেলেই। আর তার পরেই বেড়েছে উদ্বেগ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: