Big Story

অখিলেশের সাহসের মানুষ আজ মমতা বন্দোপাধ্যায়, অখিলেশের ভাষণে সামিল মমতা

বাংলার "খেলা হবে" স্লোগান আজ বেনারসে " খেলা হোগা "

তিয়াসা মিত্র : আগামীকালই বেনারসে পারি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। অখিলেশ যাদবের বক্তব্যে শোনা গেছে- সমাজবাদী পার্টির পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে ওনাকে নাকি আরো সাহসী করে তুলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। আজকের কর্মসূচি অনুযায়ী বেনারসে একটি সভার ব্যবস্থা করেন সমাজবাদী পার্টির দল এবং সেখানে ভাষণ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

সূত্রে খবর, সেই ভাষণে তিনি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ধিক্ষার জানিয়েছেন এবং বিজেপি দলের ওপর খুব উগরে দিয়েছেন। গতকালকের ঘটনাকে সামনে এনে তিনি বলেন, ” এই সব করার মানে বিজেপি ভয়ে পাচ্ছে, বিজেপি-এর দিন শেষ ” তিনি আরো বলেন, ” আমাকে গালাগালি দিয়ে আটকানো যাবে না, আমি চ্যালেঞ্জ করছি বিজেপিকে। ” শুধু তাই নয় তিনি কৃষকদের আন্দোলনে যে দুর্ঘটনা ঘটেছিলো সেই লক্ষীমপুরের আকসিডেন্টের কোথাও তিনি তুলে আনেন। করোনা কালে যে মোরো দেহ ভাসানো হয়েছিল গোঙাতে সেই কথা তুলে এনেও খুব প্রকাশ করেন মমতা বন্দোপাধ্যায়।

যোগী আদিত্যনাথের রাজ্যে মহিলাদের অপমান এবং লাঞ্ছনার যে চিত্র আমাদের সামনে বার বার উঠে এসেছে সেই বিষয়কেও খোঁচা দিয়ে কথা বলেন মমতা বন্দোপাধ্যায়। ” শুধু নামেই যোগী আসলে সে ভোগী, শুধুই ভোগ করে ” এই কথা বলতেও শোনা গেছে মমতা বন্দোপাধ্যায়কে। মাঠ জোড়া জন সমারোহে মমতা পশ্চিমবঙ্গে বিজেপি-এর হারের কথা বলেন। এই সমাবেশে উপস্থিত থাকতে দেখা গেছে অখিলেশ যাদবকে, জয়া বচ্চনকে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: