Nation

” বোমা রাখা আছে , এটি কোনো মজার বিষয়ে নয় ” ইমেলে আতঙ্ক বেঙ্গালুরুর বহু স্কুল জুড়ে

১১টা থেকে ১১.১০ মিনিটের মধ্যে বেঙ্গালুরুর পাঁচটি স্কুলে বোমাতঙ্কের ইমেল আসে

তিয়াসা মিত্র : বোমাতঙ্ক ছড়ালো বেঙ্গালুরুর বহু স্কুলে। লিশ সূত্রে খবর, শহরের ছ’টি স্কুলে ইমেলে হুমকি দেওয়া হয়, ‘স্কুলে শক্তিশালী বোমা রাখা আছে। আর এটা কোনও মজা নয়। সাবধান! এখনই পুলিশে খবর দিন। না হলে শ’য়ে শ’য়ে প্রাণ যেতে পারে। দেরি করবেন না। সব কিছুই আপনার হাতে।’

শুক্রবার সকাল ১১টা থেকে ১১.১০ মিনিটের মধ্যে হুমকি মেল আসে দিল্লি পাবলিক স্কুল, গোপালান ইন্টারন্যাশনাল স্কুল, নিউ অ্যাকাডেমি স্কুল, সেন্ট ভিনসেন্ট পল স্কুল, ইন্ডিয়ান পাবলিক স্কুল এবং এবেনেজার ইন্টারন্যাশনাল স্কুলে। হুমকি মেল পাওয়ার পরই স্কুলগুলিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বোমাতঙ্কের খবর পেয়েই পুলিশ বেশ দলে ভাগ হয়ে স্কুলগুলিতে পৌঁছে দ্রুত খালি করার ব্যবস্থা করে। বম্ব স্কোয়াডও পৌঁছয় স্কুলগুলিতে। তন্ন তন্ন করে তল্লাশি চালানো হচ্ছে। তবে কোনও স্কুল থেকে এখনও পর্যন্ত বোমা উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে খবর। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্ত জানিয়েছেন, কোথা থেকে এই ইমেল এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এগুলি ভুয়ো হুমকি। তবে তদন্তে কোনও রকম ফাঁক রাখা হচ্ছে না। বিষয়টিকে খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এই রকম ইমেল পাঠানোর পিছনে করা রয়েছে বা এর উদ্দেশ কি তা খতিয়ে দেখছে ব্যাঙ্গালুরু পুলিশ প্রশাসন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: