West Bengal

যমের দুয়ারে পড়ুক কাঁটা’, হেস্টিংসের পার্টি অফিসে দিলীপ ঘোষকে ভাইফোঁটা অগ্নিমিত্রা পলের

দীপাবলি রাত কাটতেই, শুভ ভাইফোঁটা পালন করতে আনন্দে মেতে উঠলো সবাই বিজেপি হেস্টিংস কার্যালয়ে

চৈতালি বর্মন : দীপাবলির রেশ কাটতে না কাটতেইআজ সোমবার সকালে শুভ ভাইফোটাতে বিজেপির (Bjp) হেস্টিংস কার্যালয়ে উৎসবের আমেজ। সেখানে বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল ভাইফোঁটার (Bhai Dooj)। সেখানে বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) কাছে ফোঁটা নেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, জয় প্রকাশ (Jai Prakash) মজুমদার সহ একাধিক বিজেিপ নেতা এছাড়াও ওখানে উপস্থিত ছিলেন আরো বিজেপি দল এর সদস্যরা।

আজ সকালে বারাসতে (Barasat) চা চক্র সেরেই বিজেপি দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) সোজা পৌঁছে গিয়েছিলেন হেস্টিংসে দলীয় কার্যালয়ে। সেখানে বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে ভাইফোঁঁটার আয়োজন করা হয়।সেখানে থাকা মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিত্রা পল ভাইফোঁটা দেন দিলীপ ঘোষ এব জয়প্রকাশ মজুমদার সহ একাধিক রাজনৈতিক নেতাদেরও। এছাড়াও দলের থাকা অন্যান্য মহিলা মোর্চার নেত্রীরাও ভাইফোঁটা দেন দিলীপ ঘোষকে।

বিজেপি কার্যালয়ে প্রতিবছরই ভাইফোঁটার আয়োজন করা হয়ে থাকে। এই বছরও আয়োজন করা হয়েছিল। তবে কোভিড পরিস্থিতির জন্য বেশি ভিড় বাড়ানো হয়নি। করোনা বিধি মেনে সামাজিক দূরত্ব বিধি মেনেই আয়োজন করা হয়েছিল ভাইফোঁটার। প্রতি বছর যে হারে ভিড় থাকে, এই বছর সেই তুলনায় নেতা নেত্রী দের ভিড় ছিল অনেক কম।

ভাইফোঁটা দেওয়ার আগে সকালে বারাসতে চা-চক্রে গিয়েছিলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। এবং সেই সঙ্গে সেখানে উত্তর ২৪ পরগনা জেলার তৃনমুল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয়মল্লিক (Jyotipriyo Mullick) কে চ্যালেঞ্জ জানান তিনি। তিনি বলেন, যে আসনে দাঁড়াবেন জ্যোতিপ্রিয় তাকে সেই আসনেই হারাবে বিজেপি। এবং একই সঙ্গে বাংলাকে গুজরাত করার কথাও ঘোষণা করেছেন তিনি।

দিলীপ বাবুর এই মন্তব শুনে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি দিলীপকে আক্রমণ করে বলেছেন, পাগলের প্রলাপ বকছেন দিলীপ ঘোষ। মাথার ঠিক নেই ওনার। একুশের ভোটের আগে বাংলাদেশ থেকে অস্ত্র আমদানি করছে বিজেপি। সরাসরি আক্রমণ জানিয়েছেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: