Entertainment

অবশেষে জেলের ওপারে কৌতুক অভিনেত্রী, জিজ্ঞাসা বাদে ভারতীর স্বামী ও

মাদক যোগে গতকাল বিকেলেই গ্রেফতার হয়েছেন ভারতী, স্বামী হর্ষ লিম্বাচিয়া এখনও জেরার মুখে

পৃথা কাঞ্জিলাল : গতকাল অবধিও শ্রীঘরের বাইরে এ ছিলেন কৌতুক অভিনেতা ভারতী সিং (Bharti Singh) , তবে শেষ রক্ষা হলো না আর, গ্রেফতার হলেন তিনি ৮৬.৫ গ্রাম গাঁজা থাকার অভিযোগে এবং তাকে আদালতে হাজির করা হবে। আদালতে হাজির হওয়ার আগে ভারতীকে মেডিকেলের জন্য নিয়ে যাওয়া হবে। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) জিজ্ঞাসাবাদের ৩ ঘন্টা পরে ভারতীকে গ্রেপ্তার করা হয়েছিল। সাথে তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে (Harsh Limbachia) গত ১৬ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে যদিও এনসিবি তাদের বিষয়ে এখনও কোনও কথা প্রকাশ করেননি।

ভারতীর প্রযোজনা অফিস এবং বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সূত্র মতে, তারা একটি ড্রাগ প্যাডলারের সাথে মুখোমুখি হয়েছিলেন, যার পরেই দুজনেই গাঁজা ব্যবহারের কথা স্বীকার করেন। শুক্রবার একই মাদক ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদে তাদের নাম নিয়েছিল। এরপরে তাদের অন্ধেরি, লোখন্ডওয়ালা এবং ভার্সোভাতে বাড়ি এবং অফিসে অভিযান চালানো হয়।

এনসিবির জোনাল পরিচালক সমীর ওয়ানখাদে বলেছিলেন, “আমরা ভারতী সিংহকে গ্রেপ্তার করেছি। তাঁর কাছ থেকে প্রায় ৮৬.৫ গ্রাম গাঁজা পাওয়া গেছে। বর্তমানে তার স্বামী হর্ষ লিম্বাছিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ” জানা যায় তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ভারতে বাণিজ্যিক পরিমাণে নিষিদ্ধ গাঁজা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: