Big Story

মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত বিগবসজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর

ইন্দ্রানী চক্রবর্ত্তী : হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছরেই না ফেরার দেশে পারি দিলেন সিদ্ধার্থ শুক্লা।সূত্র থেকে খবর , ঘুমের আগে ওষুধ খেয়েছিলেন তিনি, কিন্তু এরপর আর ঘুম ভাঙেনি তাঁর।ঘুমের মধ্যেই মৃত্যু হয়েছে এমনটাই প্রাথমিক অনুমান। মৃত্যুর খবর নিশ্চিত করেছে মুম্বইয়ের কুপার হাসপাতাল।তবে পোস্টমর্টেমে পাঠানো হয়েছে তাঁর দেহ। অভিনেতার অকাল প্রয়াণে শোকপ্রকাশ করেছেন বহু বলিউড তারকা।

কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা।এরপরই আর থেমে থাকতে হয়নি এই অভিনেতাকে। একের পর এক কাজ করেছিলেন।২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গেও অভিনয় করতে দেখা যায় তাঁকে।এই ছবিতে সিদ্ধার্থ অঙ্গদ বেদি নামে একজন এনআরআই -এর চরিত্রে অভিনয় করেছিলেন। সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তে সঞ্চালক হিসেবেও কাজ করেছিলেন তিনি।২০১৯ সালে বিগবস সিজন ১৩ তে অংশগ্রহণ করেছিলেন সিদ্ধার্থ শুক্লা এবং সেরার শিরোপাও পেয়েছিলেন। এই শো চলাকালীন প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছিল। ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে বেশ ট্রেন্ডিং একটি গান “দিলকো কারার আয়া ” এর অভিনয়ে নেহা শর্মার সাথে তাঁকে দেখা গিয়েছিলো।

সিদ্ধার্থের মৃত্যুর খবর মেনে নিতে পারছেন না কেউই। গায়ক টোনি কক্কর টুইট করেছেন , ‘দয়া করে কেউ আমাকে বলুন এই খবরটি সত্যি নয়। আমি এটা বিশ্বাস করতে পারছি না।’ নিমরত কৌর, ভিকি কৌশল, রিতেশ দেশমুখ, মল্লিকা শেরাওয়াত, কোয়েনা মিত্র এবং আরও অনেক সেলিব্রেটিরা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: