Entertainment

আবারও বিতর্কে বিগ বস, করণি সেনা পাঠালো নোটিশ

এজাজ খান ও পবিত্রা পুনিয়ার গাঢ় বন্ধুতে উঠছে লাভ জিহাদের অভিযোগ

দেবশ্রী কয়াল : টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস ১৪ (Bigg Boss 14)। আর এখন তা প্রায় প্রত্যহ খবরের শিরোনামে। প্রতি বৎসর কোনো না কোনো বিষয় নিয়ে বিতর্ক চলতে থাকে এই শো তে। এই বারের শো তেও এখনও পর্যন্ত বহু বিতর্কিত বিষয় ঘটে গেছে। তবে এখন সম্প্রতি অভিনেতা এজাজ খান (Eijaz khan)এবং অভিনেত্রী পবিত্রা পুনিয়ার (Pabitra Punia)প্রেমের অ্যাঙ্গেলটি প্রতিনিয়ত শোতে প্রদর্শিত হচ্ছে। যেখানে একে অপরকে প্রায় আলিঙ্গন এবং চুম্বন করতে দেখা যাচ্ছে। তবে বলে রাখা ভালো তা কিন্তু টিভির পর্দায় তেমন অশোভন দেখতে লাগছে না। কিন্তু সমস্যা বেঁধেছে অন্য জায়গায়। এই দুজনের আচরণ দেখে করিনী সেনা (Karni Sena) লাভ জিহাদকে উদ্ধৃত করে বিগ বস নিষিদ্ধ করার দাবি জানিয়েছে।

করণি সেনা এই শো তে নিষেধাজ্ঞার দাবিতে গত ১৮ই নভেম্বর এন্ডেমল শাইন প্রোডাকশন হাউসে একটি নোটিশ জারি করেছে। এই বিজ্ঞপ্তিটি সম্প্রতি বিগ বস ১৪ নিউজ পেজ থেকে ভাগ করা হয়েছে। এই বিজ্ঞপ্তিতে করণি সেনা জানিয়েছেন যে, এজাজ খান ও পবিত্রা পুনিয়া’র চুম্বন প্রোমো প্রকাশ করে চ্যানেলটি লাভ জিহাদ এবং অশ্লীলতার প্রচার করছে। এই নোটিশটি রাজপুত করিনী সেনা সহ-সভাপতি দিলীপ রাজপুত (Dilip Rajput)প্রেরণ করেছেন। যেখানে লেখা আছে, সম্প্রতি এজাজ খানকে পবিত্রা পুনিয়া’র গালে চুমু দিতে দেখা গেছে। আর এই চুম্বন প্রচারটি কলার্স চ্যানেল প্রকাশ করেছে। আমরা বলতে চাই যে, বিগ বস শো টি অশ্লীলতা প্রচার করছে এবং দেশের সামাজিক নৈতিকতাকে ক্ষতি করছে। এই শোটি আমাদের সংস্কৃতির বিরুদ্ধে এবং আপত্তিজনক, অন্তরঙ্গ দৃশ্যগুলি এই শোটির অংশ। এই রিয়েলিটি শো লাভ জিহাদের প্রচার করছে, যা গ্রহণ যোগ্য নয়। যে কারণে আমরা এই শো নিষিদ্ধ করার দাবি করছি। আর যদি দেখা যায় চ্যানেলের তরফ থেকে কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না সেক্ষেত্রে আমরা তার প্রতিবাদ ও জানাবো।

শুধুই তাই নয়, ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, চ্যানেল কর্তৃক বিষয়টি গুরুত্ব সহকারে না নেওয়া হলে করণি সেনা প্রদর্শন করবে। লেখা হয়েছে যে, শো টি সেন্সর করা বা নিষিদ্ধ না করা হলে রাজপুত করণি সেনা রাস্তায় ধর্না দেবেন। প্রেমের জিহাদের প্রচারের এমন শো অবিলম্বে নিষিদ্ধ করা উচিত। এখন দেখার বিষয় শো এর তরফ থেকে কী পদক্ষেপ নেওয়া হয়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: