Entertainment

এখনই নয় বিগ বসের নতুন সিজন, সলমনের সঞ্চালনা নিয়ে উঠছে প্রশ্ন

বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে যাচ্ছে বিগ বস এর নতুন সিজন, লক্ষ্য এখন সকলের সুরক্ষা

দেবশ্রী কয়াল : এখনও খানিক অপেক্ষা করতে হবে বিগবসের দর্শকদের। কথা ছিল অতি জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর নতুন সিজন শুরু হয়ে হবে এই মাস থেকেই। সেই মতো শুরু হয়ে গেছিল প্রোমোও। কিন্তু এক সূত্রের মাধ্যমে খবর, এখনই শুরু হবে না বিগ বসের নতুন সিজন। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই আরও ১ মাস পিছিয়ে গিয়ে শুরু হতে পারে বিগ বস।

জানা যাচ্ছে, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে এই শো-এর নাম এই বছর হতে পারে ‘বিগ বস ২০২০’। তবে সামাজিক দূরত্ববিধি মেনে কী ভাবে বিগ বস-এর মতো প্রতিযোগিতা সম্ভব, সেই নিয়ে সংশয় থাকার পাশাপাশি নির্মাতাদের তরফে আগেই জানিয়ে দেওয়া হয় যে, এ বছর কোভিড টেস্টের পরেই এই শো-তে অংশ গ্রহণ করতে পারবেন প্রতিযোগীরা। এছাড়াও শো চলাকালীন মানা হবে সকল নিয়ম। সকল প্রতিযোগীর সুরক্ষার দিকে দেওয়া হবে বিশেষ নজর।

ইতিমধ্যেই যে কয়েকজন প্রতিযোগীর নাম নিশ্চিত হয়ে গিয়েছে তারা হলেন জেসমিন ভাসিন, পবিত্র পুনিয়া, শগুন পাণ্ডে, নয়না সিংহ, জয়েশ ভট্টাচার্য এবং অ্যালি গোনি। চলতি বছর প্রথম থেকেই করোনা অতিমারি এবং লকডাউনের প্রভাবে প্রশ্ন ওঠে এই জনপ্রিয় এই রিয়েলিটি শো নিয়ে। প্রশ্ন ওঠে বর্তমান পরিস্থিতিতে কীভাবে সোশ্যাল ডিসট্যান্সিং মানা সম্ভব এই শো তে ? কারন শুধুই তো এক ছাদের তলায় থাকা নয়, সকল প্রতিযোগীকে একইসঙ্গে খাবার খাওয়ার পাশাপাশি ব্যবহার করতে হয় একই শৌচাগার। তাই, সংশয় দেখা দিয়েছিল প্রতিযোগিতা শুরু হওয়া নিয়ে।

তবে এর সাথেও উঠে আসছে সলমন খানের সঞ্চালনা নিয়ে প্রশ্ন। ইতিমধ্যেই স্বজনপোষণের অভিযোগে বেশ কিছু বলিউড তারকাদের থেকে মুখ ফিরিয়েছেন দর্শকরা। তার মধ্যে রয়েছে সলমন খানের নামও। তাই, বিগ বস-এর সঞ্চালক হিসেবে সলমন খান আগের মতোই কার্যকর হবেন কি না, সে প্রশ্ন থেকেই যাচ্ছে। সুশান্তকাণ্ডে সলমনের পড়তি জনপ্রিয়তা নিয়ে খানিক ভাবনায় পড়েছেন এখন শো এর নির্মাতারা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: