Entertainment

বিগবসের ঘরে নেপোটিজমের অভিযোগ, সমালোচনা তুঙ্গে

যোগ্যতা নিয়ে উঠেছে প্রশ্ন, তবে বাকি সদস্যেরা জানিয়েছে প্রতিবাদ

দেবশ্রী কয়াল : ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল বিগবস(Bigg Boss)। আর এবারে মরশুমের শুরু থেকেই সমালোচনার মুখে রয়েছে এই শো। গত কয়েক মাস আগে, বলা যেতে পারে এখনও যে শব্দের সবথেকে বেশি সমালোচনা হয়েছে তা হল নেপোটিজম(Nepotisam)। আর এবার বিগবসের ঘরের ভিতরেও উঠল সেই নেপোটিজমের অভিযোগ। অভিযোগ এর আঙ্গুল তোলা হয়েছে কুমার শানুর ছেলে জান কুমার শানুর(Jaan Kumar Shanu) উপর। আর এই অভিযোগ করেছেন বিগ বস ঘরেরই আর এক প্রতিযোগী রাহুল বৈদ্য(Rahul Baidya)।

গতকাল নমিনেশন স্পেশাল দিনে জনকে নমিনেট করার অন্যতম কারন নেপোটিজম বলেন রাহুল। এদিন রাহুলের এই মন্তব্যের পর, পরিবারের বাকি সদস্যরাও বেশ অবাক হন এবং সেই মন্তব্যের তীব্র নিন্দা এবং প্রতিবাদও করেন। রাহুল বলেছিলেন- আমি স্বজনপ্রীতি ঘৃণা করি। এখানকার সমস্ত মানুষ নিজের নিজের কঠোর পরিশ্রম করে, আপনি কেবল এখানে রয়েছেন আপনার পিতার কারণে। আপনার নিজস্ব কোনো ব্যক্তিত্ব এখানে নেই। জান এই বিষয়টি শুনেই ক্রুদ্ধ হয়ে ওঠেন। তৎক্ষণাৎ রাহুলকে উত্তরে তিনি বলেন, “আমার সৌভাগ্য যে আমি কুমার শানুর ছেলে। শুধু এটিই নয়, রাহুলকে ক্রুদ্ধভাবে বলতেও শোনা গিয়েছিল – বাবার কাছে যাবেন না’।

এরপর জান উত্তরে বলে ওঠেন কিছু ব্যক্তিগত কথা, তিনি বলেন অনেক ছোট বেলাতেই তাঁর বাবা-মা আলাদা হয় গেছিলেন, ছোটবেলা থেকেই তিনি তাঁর মা’এর কাছে বড় হয়েছেন, তাই আজ জান যা কিছুই সব তাঁর মা এর জন্য এবং তাঁর বাবা তাঁর মধ্যে ট্যালেন্ট দেখেই সহায়তা করেছে, কোনো নেপোটিজম এর জেরে নয়। আর বিগবসের ঘরে তিনি নিজের যোগ্যতাতেরয়েছেন। এই ঘটনাটা প্রায় প্রত্যেকটি সদস্যই জান এর সাপোর্টে কথা বলেন, এবং তাঁর প্রতিভার সারাহা করেন। অবশ্য এই ঘটনার সমালোচনা আর কেবল বিগ বস ঘরের মধ্যেই সীমাবদ্ধ নেই, বাইরের দুনিয়াতেও পড়েছে এর প্রভাব। জান এর মা ও এই বিষয়ে দিচ্ছেন নিজের মন্তব্য, বলেছেন তাঁর ছেলে নিজের প্রতিভার জেরেই নিজের পরিচয় করেছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: