Entertainment

হচ্ছে ওয়াইল্ড কার্ড এন্ট্রি, আরও জমজমাট হতে চলেছে বিগবসের এই মরশুম

টিআরপি বাড়ানোর সকল প্রচেষ্টা চালাচ্ছে চ্যানেল, নিয়ে আসছে নতুন নতুন সব চমক

দেবশ্রী কয়াল : টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কন্ট্রোভার্সি শো বিগবস। এই মরশুম এর শুরু থেকেই নতুন নতুন টুইস্ট এন্ড টার্ন্স নিয়ে আসছে বিগ বস(Bigg Boss)। তার সাথে প্রত্যেকটি প্রতিযোগীও এবারে একসে বার কার এক। কেউ ই কাউকে টেক্কা দিতে ছাড়ছে না। আর এবারে দুই সপ্তাহ কেটে যাওয়ার পর তৃতীয় সপ্তাহে প্রবেশের আগে ঘরে প্রবেশ করতে চলেছেন নতুন দুই সদস্য। অর্থাৎ এবারে হতে চলেছে শো তে ওয়াইল্ড কার্ড এন্ট্রি।

এই সপ্তাহে ওয়াল্ড কার্ড এন্ট্রি হিসাবে প্রবেশ করতে চলেছেন,’এফআইআর’ শোতে চন্দ্রমুখি চৌটালার শক্তিশালী চরিত্রে অভিনয় করা কবিতা কৌশিক(Kabita Kaushik) এবংস্প্লিটসিলা খ্যাত এবং ‘কুমকুম ভাগ্য’ অভিনেত্রী নায়না সিং(Naina Singh)ও এই শোতে প্রবেশ করতে চলেছেন। আজকের উইকেন্ড কা বার এ সালমান খান(Salman khan) এই দুই প্রতিযোগীকে দর্শকদের সাথে আলাপ করিয়ে দেবেন।

সমপট্রি কালার্স চ্যানেল এই দু’জনের ওয়াইল্ড কার্ড এন্ট্রি(Wild Card Entry) গুলির পারফরম্যান্স দেখিয়ে শোয়ের একটি নতুন প্রচার প্রকাশ করেছে। ‘বাবু জি জারা ধীরে চালনা’ এবং ‘লায়লা মে লায়লা গান’ তে নায়না সিং এবং কবিতা একটি সুর করেছেন। নায়ানাকে সিলভার গাউনতে দেখা গিয়েছিল, কবিতাকে সাদা ফ্লোর গাউনটিতে নাচতেও দেখা গেছে। এখন দেখার পালা ঘরে প্রবেশ করার পর কী জলওয়া দেখাবেন এই দুই সেলিব্রিটি। কারন এই ঘর বাইরের দুনিয়ার থেকে সম্পূর্ণ আলাদা। মনে করা হচ্ছে শো এর টিআরপি বাড়াতেই এত তাড়াতাড়ি শো তে ওয়াইল্ড কার্ড এন্ট্রি করেছে কালার্স। চলতি মাসের একদম শুরুতেই বিগবস ২০২০এর খেলা শুরু হয়েছে। এখনও সবে মাত্র কয়েককটি এপিসোড হয়েছে, বাকি এখনও অনেক খেলা, বাকি রয়েছে বহু কন্ট্রোভার্সি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: