Entertainment

বিহারে দারুন ফলাফল বামেদের, উচ্ছাসিত অভিনেত্রী স্বরা ভাস্করের

ট্যুইটে নিজের উচ্ছাস প্রকাশ অভিনেত্রীর

দেবশ্রী কয়াল : প্রকাশ হয়ে গেছে বিহারের নির্বাচনের (Bihar Assembly Election) চূড়ান্ত ফলাফল। যে দলের থেকে তেমন কোনো রকম আশা ছিল না এবারে তারা পেয়েছে অপ্রত্যাশিত ভোট। এই মুহূর্তে বামেদের (Left Party) আমল চলে গেছে বললেই চলে। কিন্তু বিহারে মাত্র ২৯টি আসনে লড়ে বামেদের তিনটি দল মোট ১৬টি আসন জয়লাভ করেছে, যা সত্যিই আশা ছিল না কারোর। আর সেই খুশিতেই ট্যুইট করেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। সস্বরা বরাবরই একজন বামমনোপন্থী, পূর্বেও তার ইঙ্গিত বহুবার মিলেছে।

গত লোকসভা নির্বাচনের সময় বন্ধু কানহাইয়ালালের হয়ে বেগুসরাইতে নির্বাচনী প্রচারে দেখা গিয়েছিল স্বরাকে। শুধু তাই নয়, এরপর বামেদের একাধিক নির্বাচনী প্রচারেও দেখা গিয়েছে তাঁকে। স্বরা ভাস্কর যে বরাবরই বাম শিবিরের দিকে ঝুঁকে রয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন হয় না। আর তাই এবার বিহারের নির্বাচনী ফলাফলে বামেদের এমন সুন্দর রেজাল্টে বেজায় খুশি অভিনেত্রী।

বিহারে বামদলগুলি ২৯টি আসনে লড়াই করে জয়ী ১৬ আসনে। এক্ষেত্রে সাফল্যের হার ৫৫.১৭ শতাংশ। আড়াই দশক পরে বিহারের বিধানসভা ভোটে ফের ভালভাবে উপস্থিতি জানান দিল তিন বাম দল। আর তা নিয়েই উচ্ছ্বসিত স্বরা ভাস্কর। বিহারের ভোটগণনা তখনও শেষ হয়নি। তবে বাম শিবিরের উত্থান উপলব্ধি করেই টুইট করে ফেলেছেন স্বরা। সেই রকম কোনো মন্তব্য না করলেও ভোটের ফলের একটি রিপোর্ট প্রকাশ করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: