West Bengal

বাংলা সফরে এসে চরম বিক্ষোভের মুখে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা

বিজেপি নেতার উদ্দেশ্যে 'গো ব্যাক' স্লোগানের পাশাপাশি তোলা হয় কালো পতাকা

পল্লবী কুন্ডু : পূ্র্বসূচি অনুযায়ী বুধবার সাড়ে বারোটা নাগাদ দমদম বিমানবন্দরে নামেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(J P Nadda) । তাঁকে স্বাগত জানাতে এদিন সেখানে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh), মুকুল রায়, অনুপম হাজরা, রূপা গঙ্গোপাধ্যায়-সহ অন্যান্যরা। সেখান থেকে তাঁরা রওনা দেন হেস্টিংয়ের অফিসে। তবে বাংলা সফরে এসে বিক্ষোভের মুখে জেপি নাড্ডা। হেস্টিংসের অফিসে ঢোকার সময় প্রায় ৩০-৩৫ জন ওই বিজেপি নেতাকে উদ্দেশ্য করে ‘গো ব্যাক’ স্লোগান তোলে। পাশাপাশি মেলে ধরা হয় হয় কালো পতাকা।

জানা গিয়েছে, হেস্টিংসে পৌঁছতেই আচমকাই নাড্ডার গাড়ির সামনে চলে আসেন বিক্ষোভকারীরা। ক্রমশ কঠিন হতে শুরু করে পরিস্থিতি। আচমকা এই বিক্ষোভে অপ্রস্তুত পরিস্থিতিতে পড়ে পুলিশও। তবে পুলিশি তৎপরতায় বেশ কিছুক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। এরপরই হেস্টিংস থেকে রাজ্যকে তোপ দাগেন জেপি নাড্ডা। এদিন তিনি বলেন,’মমতা অসহিষ্ণুতার কথা বলেন। বাংলায় বিজেপি ২০০-এর বেশি আসন পাবে। সোনার বাংলা গড়বে বিজেপি। মমতা সরকারকে উত্‍খাত করবে। বাংলায় বিজেপি আসবেই।’

অন্যদিকে, করোনা আবহে রাজ্যের লকডাউন প্রসঙ্গেও এদিন মমতা সরকারকে নিশানা করে তিনি বলেন,’৩০ জুলাই ইদের ছুটি, অথচ রাম মন্দিরের উদ্বোধনের দিন লকডাউন?‌ সবারই ইদ উদযাপন করা উচিত। আমাদের সরকার যেখানে যেখানে সেখানেও ইদ পালন করি। কিন্তু রাম মন্দিরের শিলান্যাসের দিন এই রাজ্যে লকডাউন! কেন?‌’ এদিনের বক্তব্যে সকলের সামনে তুলে ধরে বিনামূল্যে রেশন-সহ নানান কেন্দ্রীয় প্রকল্পের সুবিধার কথা।পাশাপাশি সরাসরি আক্রমণ করেন রাজ্য পুলিশকেও। একুশের নির্বাচনে বিজেপির জয় নিশ্চিত তা নিজের কথা দিয়েই এদিন বুঝিয়ে দেন নাড্ডা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: