West Bengal

দিলীপের কনভয়ে হামলা, অভিযোগের আঙ্গুল তৃণমূলের দিকে

তৃণমূল মারছে বিজেপি কর্মীদের, রাজ্যে নেই আইনশৃঙ্খলা : ক্ষুব্ধ সায়ন্তন বসু

দেবশ্রী কয়াল : বিহারে ব্যাপকভাবে জয়লাভ করেছে বিহার। এদিকে বাংলাতেও ক্ষমতায় আসার জন্যে প্রস্তুত বিজেপি (Bjp)। চারিদিকে করে যাচ্ছে তারা সভা সংগঠন। আর তাতেই এবার ঘটল বিপত্তি। কোচবিহারের জয়গাঁতে এক দলীয় অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আর সেই সময়েই তার কনভয়ে হয় হামলা। ভাঙচুর চালানো হয় তিনটি গাড়িতে। আর এই ঘটনায় অভিযোগের তীর ছোঁড়া হয় তৃণমূলের (Tmcp) বিরুদ্ধে।

দলের সাংগঠনিক কাজে উত্তরবঙ্গে গিয়েছেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ। গতকাল তিনি ছিলেন কোচবিহারে। আর সেখান থেকে জয়গাঁর খোকলা বস্তিতে একটি দলীয় অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। আর তখনই জয়গাঁর সুমসুমি বাজার এলাকায় তাঁর কনভয়ের দিকে লক্ষ্য করে ছোড়া হয় ঢিল। আর শুধুই তাই নয় তার পাশাপাশি কালো পতাকাও দেখানো হয়। ভাঙে ৩টি গাড়ির কাঁচ।

এই কনভয়ে দিলীপের সঙ্গে ছিলেন কালচিনির প্রাক্তন বিধায়ক উইলসন চম্প্রামারি। তাঁর ও অন্য এক বিজেপি নেতার গাড়ির কাঁচও ভেঙেছে। দলের অভিযোগ, তৃণমূল কর্মীরাই এসব করেছে। স্থানীয় এক বিজেপি নেতা আঙুল তোলেন পুলিশের দিকেও। বললেন, পুলিশের নিষ্ক্রিয়তার কারণেই তৃণমূল এসব করতে পেরেছে। এই ঘটনায় বিজেপি নেতা সায়ন্তন বসু বললেন, ‘পশ্চিমবঙ্গে যে কোনো আইনশৃঙ্খলা নেই তা রোজ প্রমাণিত হচ্ছে। তৃণমূল যত মানুষের থেকে দূরে সরে যাচ্ছে তত তাদের হতাশা বাড়ছে। সাংসদ এবং দলের রাজ্য সভাপতির ওপর আক্রমণ হচ্ছে। রোজ আমাদের এক-দু’‌ জন কর্মী মারা যাচ্ছেন।’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: