West Bengal

অসুস্থ হয়ে পড়লেন দিলীপ, বাতিল হল তাঁর সকল কাজ

কী হয়েছে দিলীপের, জানা নেই কারোর, তবে আশঙ্কা করোনার

দেবশ্রী কয়াল : অসুস্থ হয়ে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যার জেরে আজ সোমবারের তাঁর একাধিক কর্মসূচি গুলিকে বাতিল করেছেন। কিন্তু ঠিক কী হয়েছে তাঁর, কোন অসুস্থতার শিকার হয়েছেন তিনি তা এখনও পর্যন্ত কিন্তু জানা যায়নি। জানা যাচ্ছে এখন নিজের বাড়িতেই রয়েছেন দিলীপ ঘোষ।

আজ ভার্চুয়াল সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু তাতে শামিল হননি দিলীপ ঘোষ। আর তার পরেই সকলের মনে প্রশ্ন জাগে। পরে জানা যায় আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর শারীরিক পরীক্ষা করার জন্য চিকিত্‍সক বাড়িতে গিয়েছিলেন। আপাতত বাড়িতেই রয়েছেন দিলীপ ঘোষ। সূত্রের খবর, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত বাড়িতেই থাকবেন তিনি। সেই কারণে দিলীপ ঘোষের আজকের যাবতীয় কর্মসূচি বাতিল করা হয়েছে।

গত সপ্তাহে বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযানে মানুষের ঢল নেমেছিল রাজপথে। সেখানে সামাজিক দূরত্ব তো দূর, মাস্কও ব্যবহার করতে দেখা যায়নি অনেককেই। আর সেখানে দলের নেতৃত্বে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষও। তারপরই দিলীপ ঘোষের অসুস্থতা স্বাভাবিকভাবেই অনেকের মনেই প্রশ্ন তুলছেন। আশঙ্কা করছেন অনেকেই যে দিলীপ ঘোষ করোনা আক্রান্ত হয়েছেন ! যদিও এরকম কোনও তথ্য এখনও মেলেনি। তবে এখন হোম আইসোলেশনে দিলীপ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: