West Bengal

করোনা আক্রান্ত তৃণমূল নেতা, ঘুরছেন নির্বিবাদে, প্রতিবাদে প্রাণ দিতে হলো বিজেপি কর্মীকে

বিজেপি কর্মীকে পিটিয়ে করা হল খুন, অভিযোগের তীর তৃণমূলের দিকে

পৃথা কাঞ্জিলাল : পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার অন্তর্গত গাজিপুর গ্রামে পিটিয়ে মারা হলো এক বিজেপি (Bjp) কর্মীকে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং এখনও এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। গতকাল বিকেলে এই ঘটনা ঘটেছে। বিজেপির তরফে অভিযোগ, তৃণমূলের (Tmcp) স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী টিঙ্কু পাল (Tinku Pal) করোনা (Covid) আক্রান্ত হয়েও সত্ত্বেও এলাকায় বিনা বাধায় ঘুরে বেড়াচ্ছেন। তারই প্রতিবাদ করতে গিয়েছিলেন গোকুলচন্দ্র জানা (Gakul Chandra Jana) এক বিজেপি কর্মীএবং অভিযোগ, এরপরই ওই বছর বাষট্টির গোকুলকে মারধর করেন টিঙ্কু ও তাঁর সঙ্গীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

গতকাল রাতে মৃতের পরিবার ভূপতিনগর থানায় অভিযোগ দায়ের করে। যদিও টিঙ্কু বাবু এবং তার সঙ্গী দের দাবি, ওই মৃত্যুর ঘটনায় রাজনীতি নেই, হৃদরোগে আক্রান্ত হয়ে গোকুলবাবুর মৃত্যু হয়েছে, পিটিয়ে মারার ঘটনা ঘটেনি।

ঘটনার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে আসে ও মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। কিন্তু ঘটনার আসল অপরাধীকে এখনও গ্রেফতার করা হয়নি বলে দাবি বিজেপির। ঘটনাটি গতকাল অর্থাৎ বুধবার বিকেলের দিকে ঘটেছে। অপরাধী কে গ্রেফতার করা নিয়ে এখনো কোনো খবর পাওয়া যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: