West Bengal

মিছিলে হাঁটার জন্য টাকা দিয়ে লোক ভাড়া করছে বিজেপি: দাবি তৃণমূল সাংসদ নুসরতের

টুইটারে ভিডিও পোস্ট করে বিজেপিকে খোঁচা নুসরতের

নিজস্ব সংবাদদাতা:‌ সামনেই বিধানসভা নির্বাচন। এর মধ্যেই শুরু হয়েছে বিভিন্ন দলের মিটিং মিছিল। আর এবার সেই মিছিলেই হাঁটার জন্য বিজেপি টাকা দিয়ে লোক ভাড়া করছেন এমনটাই দাবি করেন নুসরত জাহান। সম্প্রতি বিজেপি-র দিকে বেশ কয়েকবার আঙুল তুলেছেন তৃণমূলের এই সাংসদ। কিছুদিন আগেই তিনি বলেছিলেন, বিজেপি ক্ষমতায় এলে সংখ্যালঘুদের কাউন্টডাউন শুরু হবে। আর এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যে মিছিলের জন্য টাকা দিয়ে লোক আনছে বিজেপি। নিজের অভিযোগের স্বপক্ষে একটি ভিডিও-ও পোস্ট করেন তিনি। যদিও এই দাবি সম্পূর্ণ ভিত্তিহীন বলেই জানিয়েছে বিজেপি।

সম্প্রতি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরত। সেখানে তিনি লিখেছেন, ‘‌বিজেপি-র সভায় যোগ দেওয়ার জন্য এই রেটটাই চলছে। যোগ দেওয়ার জন্য যে টাকার প্রস্তাব দেওয়া হচ্ছে, তা আসলে তাদের সভায় যত জন যোগ দেন, তার থেকে বেশি। দেখুন, বাংলার মানুষ কীভাবে বহিরাগতদের নোট-ব্যাঙ্ক রাজনীতি প্রত্যাখান করছে।’‌ সিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি বলছেন, মিছিলে যোগ দেয়ার জন্য বিজেপি থেকে তাদের জনে জনে তিনশো টাকা করে দেওয়া হচ্ছিল। কিন্তু সেই টাকা নিতে তারা অস্বীকার করেন এবং বিজেপি-র মিছিলে যোগও দেননি। সেই ভিডিওই শেয়ার করেই গেরুয়া শিবিরকে খোঁচা দিলেন নুসরত জাহান।

তবে এই দাবি নাকচ করেছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তিনি বলেন, নুসরতের দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। সাধারণ মানুষ এই অভিযোগ মানবে না। তৃণমূল সাংসদের নিজের কেন্দ্রের মানুষও এসব মানবেন না। এমনকী তাঁর দলও এসব কথা মানবে না।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: