Abhishek Banerjee

অভিষেকের শব্দবান বিজেপির দিকে, সরগরম সাতগাছিয়া

বিজেপির মন্তব্যের পাল্টা জবাব আজকের সভায়, ২১শের লড়াইয়ে তৈরী তারাও

পৃথা কাঞ্জিলাল : সাতগাছিয়ার সভা আজকে সরগরম ছিল অভিষেক ব্যানার্জির (Abhishek Banerjee) বক্তৃতর মধ্যেদিয়ে, তিনি যেমন আশ্বাস দিয়েছেন পাশে থাকার তেমন ই আক্রমণ করেছেন বাকি বিরাজমান দলগুলি কে, প্রমান করেছেন ২১ শের লড়াইয়ে তৈরী হয়েই নামবেন। বিজেপি নেতারা সম্প্রতি তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে বারবার ‘ভাইপো’ প্রসঙ্গ টেনে আনছেন।

রাজনৈতিক মহলের ধারণা, নাম না করে ডায়মন্ড হারবারের সাংসদকেই আক্রমণ করছেন বিজেপি নেতারা। আজ তিনি সেই আক্রমণেরই জবাব দিলেন। তাঁর মন্তব্য, ‘সবার আক্রমণের লক্ষ্য এখন ভাইপো। বিজেপি নেতারা একটাই কথা বলছেন, ভাইপো। সব দলের নেতারাও বারবার বলছেন ভাইপো। ভাইপো বললেও, কারও নাম নেওয়ার সাহস নেই। কেউ আমার নাম নিতে সাহস পায়না। নাম ধরে আক্রমণ করলে আইনি ব্যবস্থা নিয়েছি। তাই এখন আর কেউ নাম নিচ্ছে না। বুকের পাটা থাকলে নাম নিয়ে আক্রমণ করুন। প্রধানমন্ত্রী ও ক্ষমতা হয়নি আমার নাম নেবার। আমি নাম করে বলছি দিলীপ ঘোষ গুন্ডা। আমি নাম করে বলছি কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত। ক্ষমতা থাকলে আমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিন।’

অভিষেক আরও বলেছেন, ‘আপনাদের আশীর্বাদ নিয়েই একুশের লড়াই। ডায়মন্ড হারবারের মাটি থেকে শুরু একুশের লড়াই। তৃণমূল কংগ্রেস নির্বাচন লড়তে জানে, লড়ে নেব। মানুষের উন্নয়নের সঙ্গে কোনও আপস নয়। পুলওয়ামাকে হাতিয়ার করে ভোট করেছিল বিজেপি। লাদাখ নিয়ে দেশবাসীকে বিভ্রান্ত করা হচ্ছে।’ ওদিকে পাল্টা দিলীপ ঘোষ জবাব দেন “যদি গুন্ডামি করতে হয়ে করবো”, কল্পতরু প্রকল্প নিয়ে ও কথা বলেন।

Show More

Leave a Reply

Back to top button
%d bloggers like this: