West Bengal

শোভনের পর বৈশাখীকেও দলে টানতে চাইছে গেরুয়া শিবির, প্রস্তুতি করছে ২১শের ভোটের

বঙ্গে ক্ষমতায় আসার জন্যে লড়াইয়ে নেমেছে বিজেপি, আনছে একের পর এক চমক

দেবশ্রী কয়াল : সামনেই ২১শের বিধানসভার ভোট। আর ভোটে জিততে মরিয়া গেরুয়া শিবির দল। এখন থেকেই চলছে প্রস্তুতি। এদিকে ভোটের আগে থেকেই নতুন নতুন চমক নিয়ে আসছে বিজেপি। প্রথমে শোভন চট্টোপাধ্যায় আর এবারে বিজেপির রাজ্য কমিটিতে আসতে চলেছেন অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এমনটাই খবর পাওয়া যাচ্ছে বিজেপি সূত্রে। যদিও বুধবার বিজেপির রাজ্য কমিটির সাধারণ ও আমন্ত্রিত সদস্যদের নাম ঘোষনাতে ছিল না বৈশাখীর নাম।

বুধবারের ঘোষিত তালিকায় কলকাতার প্রাক্তন মেয়র রাজনীতিবিদ শোভন চট্টোপাধ্যায়ের নাম ছিল। তাঁকে স্থায়ী আমন্ত্রিত সদস্য করা হয়। তবে খবর মিলছে এবার বৈশাখী দেবীকেও গেরুয়া শিবিরে আমন্ত্রণ জানাতে চাইছে দল। বৈশাখীদেবীকেও কাজে লাগাতে চাইছে বিজেপি। জানা যাচ্ছে, বৈশাখী দেবীর পাশাপাশি বিজেপি রাজ্য কমিটিতে আরও কয়েকজনকে বিশেষ আমন্ত্রিত সদস্য করা হবে।

বুধবার বিজেপির তরফে যে তালিকা প্রকাশ করা হয়েছে তাতে নাম রয়েছে মোট ২৩০ জনের। এর মধ্যে বিশেষ আমন্ত্রিত ২১ জন আর স্থায়ী আমন্ত্রিত ১১০ জন। রাজ্য কমিটির সদস্য, পদাধিকারী-সহ ৯৬ জন। এই কমিটিতে সেলিব্রিটি, চিকিত্‍সক, অধ্যাপক, ক্রীড়া জগতের বিশিষ্ট জনকে স্থান দেওয়া হয়েছে। সেই তালিকায় এবার যুক্ত হতে চলেছে বৈশাখীদেবীর নাম।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: