West Bengal

রাতের অন্ধকারে ভাঙচুর বিজেপি কর্মীর বাড়িতে, অভিযোগ তৃণমূলের দিকে

বিধায়ক স্বর্ণকমল সাহার অনুরাগীদের বিরুদ্ধে উঠল অভিযোগ, কোনো প্রতিক্রিয়া নেই তৃণমূলের

দেবশ্রী কয়াল : করোনা আবহেও অব্যাহত রয়েছে রাজনীতি। হামলা চালানো হয় বিজেপি কর্মীর বাড়িতে। আর তারপর থেকেই সরগরম রাজনীতি মহল। আর এই হামলার ঘটনায় নাম উঠেছে তৃণমূল বিধায়কের। এদিন এই ঘটনার বিরুদ্ধেই, প্রগতি ময়দান থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বিজেপি কর্মী। তবে পুলিশের বিরুদ্ধে উঠেছে নিষ্ক্রিয়তার অভিযোগও। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কলকাতা পুরসভার ৫৭ নম্বর ওয়ার্ডের পাগলাডাঙার বাসিন্দা ওই বিজেপি কর্মী। অভিযোগ ওঠে, মঙ্গলবার রাতে তাঁর বাড়ি, গাড়ি ভাঙচুর করা হয়। কিন্তু প্রশ্ন ওঠে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত। তবে ওই বিজেপি কর্মীর অভিযোগ, রাতে তাঁর বাড়িতে ভাঙচুর করেছে স্থানীয় তৃণমূল বিধায়ক স্বর্ণকমল সাহার অনুগামীরা। বিজেপি করার অপরাধেই বারবার তাঁর বাড়িতে হামলা চালানো হয় বলেও অভিযোগ। আর এরপরেই তিনি তুলেছেন নিরাপত্তার প্রশ্ন।

বাড়ি এবং গাড়ি ভাঙচুরের ঘটনার পর থেকে ওই বিজেপি কর্মীর পরিজনেরা যথেষ্ট আতঙ্কের মধ্যে রয়েছেন। প্রগতি ময়দান থানায় অভিযোগও জানিয়েছেন বিজেপি কর্মী। কিন্তু, তৃণমূল বিধায়কের অনুগামীদের নাম এই ঘটনায় জড়িত থাকায় পুলিশ কোনও কাজ করছে না। হয়ে রয়েছে নিষ্ক্রিয়। প্রায় ইচ্ছা করেই হামলাকারীদের গ্রেপ্তার করার উদ্যোগ নিচ্ছে না বলেও অভিযোগ বিজেপি কর্মীর। যদিও পুলিশের দাবি, এই ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তবে এত কিছুর পরেও, তৃণমূলের তরফ থেকে এই বিষয়ে জানা যায়নি কোনো প্রতিক্রিয়া

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: