West Bengal

বাংলায় রাজত্বের রূপরেখা তৈরী করতেই দিল্লিতে পাড়ি দিলীপ, রাহুলের

২১শে নির্বাচন, বাংলায় নিতে হবে দখল, জরুরি বৈঠকের তলব শাহের

দেবশ্রী কয়াল : করোনার মাঝেই বেজে গেছে ভোটের দামামা। আর এই দামামা কালকের শহীদ স্মরণের ভার্চুয়াল সভা থেকেই বাজিয়েছেন মমতা বন্দোপাধ্যায়। ২০২১ এর ভোটে বাংলায় করা আসবে সেই নিয়ে শুরু হয়ে গেছে ইতিমধ্যেই রাজনীতি। বাংলার অন্যতম প্রতিপক্ষ দল বিজেপিও এবার তাই নিচ্ছে প্রস্তুতি। যাতে পিছিয়ে পড়তে না হয়, তাই করোনাকে উপেক্ষা করে বিজেপি নেতৃত্বরা পাড়ি দিলেন দিল্লিতে অমিত শাহের সাথে বৈঠক করতে। যাতে বাংলাতে এবারে বিজেপি রাজত্ব করতে পারে সেই রূপরেখা তৈরী করতেই হবে এবারে জরুরি বৈঠক।

অমিত শাহের জরুরি তলবে সাড়া দিয়ে, আজ বুধবার দিল্লিতে রওনা দিয়েছেন বিজেপি রাজ্য সভপতি দিলীপ ঘোষ ও কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। এদিন দিলীপ ঘোষ জানান, পরিস্থিতির জেরে কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্যে আস্তে পারছেন না। কিন্তু যেহেতু খুব জরুরি বৈঠক তাই যেতেই হচ্ছে। এই মুহূর্তে রাজ্যের সার্বিক পরিস্থিতি ও প্রদেশের নেতৃত্বের সাথে বৈঠক করা খুবই গুরুত্বপূর্ণ। তাই দিল্লি যাওয়া ছাড়া উপায় নেই। অবশ্য কাল ভার্চুয়াল সমাবেশের মাঝেই, দিল্লি উড়ে যান জাতীয় কর্মসমিতির সদস্য মুকুল রায় ও বিজেপি নেতা সব্যসাচী দত্ত।

গতকালের ভার্চুয়াল সভাতে ২০২১ এর নির্বাচনের জন্য যেভাবে ডাক দিয়েছেন মমতা বন্দোপাধ্যায়, যেভাবে তিনি জানিয়েছেন, বাংলায় বাইরে কাউকে ঢুকতে দেবো না, বাংলায় কেবল তৃণমূল রাজত্ব করবে তাতে টনক নড়েছে বিজেপির। গতকাল বিজেপিকে একটা তুচ্ছ রাজনৈতিক দল বলেছেন মমতা বন্দোপাধ্যায়, আর তারপরেই আগামী ভোটের জন্য প্রস্তুতি নিতে উঠে পরে লেগেছে বিজেপি। করোনা পরিস্থিতিতে মাথা চাগাড় দিয়ে উঠেছে এখন রাজনীতি। সবকিছু ভুলে যেন এখন উদ্দেশ্য ২১শের নির্বাচন।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: