Entertainment

আত্মঘাতী আসিফ বসরা, কারন নাকি মানসিক অবসাদ !

ভাড়া বাড়ি থেকে উদ্ধার মৃতদেহ, চলছে তদন্ত কার্য

দেবশ্রী কয়াল : আবারও একটা মৃত্যু বলিউডে (Bollywood)। আবারও একজন শিকার মানসিক অবসাদের ! করলেন আত্মহত্যা, উদ্ধার করা হল অভিনেতার ঝুলন্ত মৃতদেহ। আজ বৃহস্পতিবার দুপুরে অভিনেতা আসিফ বসরার (Asif Basra) ঝুলন্ত দেহ উদ্ধার হয় হিমাচল প্রদেশের ধর্মশালার ভাড়াবাড়ি থেকে। পুলিশ জানাচ্ছেন আত্মহত্যা করেছেন অভিনেতা।

নিজের পোষ্যের গলার চেন দিয়ে গলায় ফাঁস লাগিয়েছেন অভিনেতা। হিমাচলপ্রদেশের কাংড়া জেলার ধর্মশালার ম্যাকলডগঞ্জের এক ভাড়াবাড়িতে গত ৫ বছর ধরে থাকতেন আসিফ বসরা। সেখানেই তাঁর ঝুলন্ত মৃত দেহ উদ্ধার হয়।

কাংড়ার পুলিশ সুপার বিমুক্ত রঞ্জন জানিয়েছেন, ঠিক কী কারণে আসিফ আত্মঘাতী হয়েছেন তা এখনও জানা যায়নি। তবে জানা গিয়েছে, একটি জমি লিজে নিয়েছিলেন তিনি। আর তারপর থেকেই খানিক আর্থিক সমস্যায় ভুগছিলেন অভিনেতা। মানসিক অবসাদের কারণেই এমন চরম সিদ্ধান্ত তিনি নিয়েছেন বলেই মনে করা হচ্ছে। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্যে তাঁর দেহ পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের কাছে থেকে জানা যাচ্ছে, ধর্মশালার ওই ভাড়াবাড়িতে লন্ডনের এক মহিলার সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকতেন আসিফ। কিন্তু লকডাউনের আগেই ওই মহিলা চলে যান। তারপর থেকে আর তাঁকে আসিফের সাথে দেখা যায়নি। জানা যায় আজ বৃহস্পতিবার নিজের পোষ্যকে নিয়ে ঘুরতেও বেড়িয়েছিলেন তিনি। আর ঘরে ফেরার পরেই ঘটে অঘটন, আত্মঘাতী হন তিনি।

যে মহিলার সাথে এসিড লিভ চিনে থাকতেন, এই ঘটনার সঙ্গে তার কোনও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ছোট পর্দার বেশ পরিচিত মুখ আসিফ। বড় পর্দাতেও বেশ কিছু ছবিতে পার্শ্বচরিত্রে হিসাবে কাজ করেছেন তিনি। সম্প্রতি মুক্তি পাওয়া ওয়েব সিরিজ পাতাললোকেও দেখা গিয়েছিল আসিফকে। পার্শ্বচরিত্রে অভিনয় করলেও ভাল অভিনেতা হিসেবে পরিচিত ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে বলিউডে আবারও নেমে এসেছে শোকের ছায়া। তাঁর এইভাবে চলে যাওয়াকে অনেকেই মেনে নিতে পারছেন না।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: