Entertainment

এক উজ্জ্বল জ্যোতিষ্কের শেষ চিহ্ন, ‘‌দিল বেচারা’‌

ডিজনি প্লাস হটস্টারে আজ মুক্তি পেতে চলেছে '‌দিল বেচারা'

পল্লবী কুন্ডু : বলিউডের মহাকাশ থেকে খসে পড়েছে এক উজ্জ্বল নক্ষত্র। নাম, সুশান্ত সিং রাজপুত। আজও রাতের অন্ধকারে আকাশের দিকে তাকিয়ে তার অনুগামীরা তাকেই খুঁজে বেড়ায়। তবে সকলের কাছে সে রেখে দিয়ে গেছে তার শেষ চিহ্ন, শেষ ছবি ‘‌দিল বেচারা’‌ . যেটি মুক্তি পাবে আজ ২৪ জুলাই, শুক্রবার। ডিজনি প্লাস হটস্টারে এটি মুক্তি পেতে চলেছে। শুক্রবার ‘‌দিল বেচারা’ ছবির প্রিমিয়ার ডিজনি হটস্টারে দেখা যাবে সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ। ওটিটি প্ল্যাটফর্মের পক্ষ থেকে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তির সময় ঘোষণা করে টুইট করা হয়। পোস্টে বলা হয়, ‘‌ম্যানির মতো হাসিখুশি প্রেমিকের স্বপ্নই দেখে প্রত্যেক মেয়ে। দেখুন তাঁদের মিষ্টি হাস্যকর সফর দিল বেচারাতে আগামীকাল সন্ধ্যা সাড়ে সাতটায়।’‌ ডিজনি হটস্টারের পক্ষ থেকে আরও একটি টুইটের মাধ্যমে ছবির সময় জানানো হয়।

এই ছবিতে সুশান্তের বিপরীতে দেখা যাবে সঞ্জনা সাংঘিকে। মুকেশ ছাবড়া পরিচালিত এই ছবির মাধ্যমে সুশান্তকে শ্রদ্ধা জানানো হবে, সে কারণে দর্শকদের জন্য বিনামূল্যে এই ছবি দেখার সুযোগ করে দেওয়া হয়েছে। এছাড়াও বহু বলিউড তারকারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় ‘‌দিল বেচারা’‌ ছবির মুক্তির সময় শেয়ার করেছেন। এনাদের মধ্যে একজন সারা আলি খান। তিনি লিখেছেন, ‘‌আমাদের শুটিং তারকা সুশান্ত সিং রাজপুতের শেষ ঝলক দেখা যাবে দিল বেচারা, ২৪ জুলাই রাত ৭.‌৩০ মিনিটে ডিজনি হটস্টারে।’‌ এছাড়াও, কার্তিক আরিয়ান লেখেন, ‘‌চলুন সবাই একসঙ্গে মিলে দেখি দিল বেচারা প্রিমিয়ার ২৪ জুলাই ডিজনি হটস্টারে রাত সাড়ে সাতটায়।’‌

ইতিমধ্যেই ছবির ট্রেলার ও গান মুক্তি পেয়েছে এবং যা দর্শকদের মন খুব কম সময়ের মধ্যেই জয় করে নিয়েছে। মুক্তির কিছুক্ষণ যখন বাকি তখন দিল বেচারার প্রত্যেকটি গান ও ট্রেলারে লক্ষ লক্ষ ভিউ আসছে। আর একজন অভিনেতা বা অভিনেত্রী ঠিক এমনটাই চান তারা। এমন জনপ্রিয়তার অবশ্যই একটা কারণ হলো, যারা মন থেকে সুশান্তকে পছন্দ করতেন। যারা আগাগোড়াই তার সমস্ত ছবি দেখে এসেছেন। কিন্তু পাশাপাশি তার মৃত্যুটিও কি এক অন্যতম কারণ নয় ?

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: