Entertainment

ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায় ! প্রকাশ্যে প্রাক্তন অভিনেত্রী সানা খান-এর কিছু পোস্ট

স্বামীর হাত ধরে কুলসি পড়ছেন যাতে নজর না লাগে, ভাইরাল ভিডিও

চৈতালি বর্মন : খুব জনপ্রিয়ও একজন প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খান (sana khan) কিছুদিন আগেই বিয়ে করে শোরগোল ফেলে দিয়েছেন বোম্বে জগতে। তিনি কিছুদিন আগে বলিউড জগৎকে বিদায় জানিয়ে ধর্মের পথে হাটা শুরু করেন। তারপরেই হঠাৎ বিয়ে করে বসেন গুজরাটের এক মৌলানা আনাস সাদাই কে। তারপর থেকেই এক এক করে বিয়ের ছবি পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়াতে সানা, সেখানে স্বামীর হাত ধরে তার চোখে চোখ রেখে আতাউল কুলসি পড়তে দেখা যাচ্ছে তাকে।

ভিডিওর ক‍্যাপশনে সানা লিখেছেন, ‘খারাপ নজর থেকে আপনাকে রক্ষা করে। প্রত‍্যেক বার নামাজের পর ও বাড়ি থেকে বেরোনোর সময় পড়বেন। স্বামী কাজে বেরোনোর আগে তাঁর সঙ্গে এই সুরাহ পড়তে ভুলবেন না।’ সানার এই ভিডিওটি এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।সম্পত্তি স্বামী আনাস এর সাথে গাড়িতে ঘুরতে দেখা গেছিলো সানাকে,তার পরনে ছিল সবুজ রঙের কুর্তা। এছাড়া কফি খেতেও দেখা যায় তাকে।

সম্প্রতি,বিয়ের কিছু না দেখা ছবি পোস্ট করলেন তিনি ,বিয়ের দিন সাদা ক্যাথলিন গাউন পরে রেডি সানা বিয়ের জন্য। মাথায় পড়েছেন সাদা হিজাব এবং স্বামীর সাথে নানারকম পোজ দিয়ে ছবি তুললেন সানা, এছাড়াও পরিবারের বয়ঃজেষ্ঠদের সাথে একই ফ্রেমে দেখা গেলো তাকে। আর সানার এই সমস্ত ছবিই রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: