Industry & Tread

ওয়ার্ক ফ্রোম হোম আরো সহজ, বিএসএনএল নিয়ে এল চমকদার প্ল্যান

লাগছে অতিরিক্ত ইন্টারনেট, তাই গ্রাহকদের কথা ক্রমাগত ভেবে চলেছে বিএসএনএল

দেবশ্রী কয়াল : করোনার সংক্রমণ বেড়ে চলেছে অত্যাধিক হারে। বাড়িয়েছে মানুষের মধ্যে আতঙ্ক। এই পরিস্থিতিতে করোনার সংক্রমণের উপর লাগাম টানতে প্রতি সপ্তাহে করে দুদিনের জন্য সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার। এদিকে চলছে আনলক ২ পর্ব। অনেক অফিস খুললেও, সপ্তাহে কিন্তু কিছুদিন কর্মীরা যাচ্ছেন অফিস, বাকি দিন গুলো করতে হচ্ছে বাড়ি বসে। অনেক জায়গায় তো এখন অফিস খোলেনি, সেক্ষেত্রে ওয়ার্ক ফরম হোম ই একমাত্র ভরসা। আর তাই প্রয়োজন অতিরিক্ত পরিমানে ইন্টারনেট। তাই গ্রাহকদের কথা ভেবে এবার
বিএসএনএল নিয়ে এল দুটি ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান।

বিএসএনএল ফিরিয়ে নিয়ে এসেছে ১৫১ টাকার প্ল্যান যা প্রথম রিচার্জ কুপন প্রমোসানাল ভিত্তিতে। এই মুহূর্তে একাধিক মানুষজন ওয়ার্ক ফ্রম হোম করে চলেছে। আর তাদের কথা মাথাতে রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই রাষ্ট্রায়ত্ত সংস্থার তরফ থেকে। এই ১৫১ টাকার প্ল্যানে গ্রাহকদের জন্য রয়েছে একাধিক সুবিধা। এই প্ল্যানে রয়েছে ৪০ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিনের।

এই প্ল্যান ছাড়াও রয়েছে ২৫১ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে ৩০ দিনের জন্য ৭০ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়াও বি এস এন এল গ্রাহকদের কথা ভেবে নিয়ে এসেছে ১০৮ টাকার রিচারজ কুপন। এই কুপনে রয়েছে আন লিমিটেড কলের সুবিধা। অর্থাৎ সব মিলিয়ে আর করতে হবে না বিএসএনএল গ্রাহকদের চিন্তা। অল্প টাকাতেই তাঁরা পেয়ে যাচ্ছে অনেকটা সুবিধা।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: