West Bengal

কলসেন্টারের নাম চলছিল প্রতারণা, গ্রেফতার ১২

টাকা লুঠের অভিযোগ আসছিল একের পর এক, তল্লাশি অভিযান চালায় কলকতা পুলিশ

দেবশ্রী কয়াল : এই করোনা আবহেও অপরাধের শেষ ঘটছে না। কলসেন্টারের নাম শহরতলিতে চলছে প্রতারণা চক্র। গতকাল শুক্রবার রাতেই এই প্রতারণা চক্রে কলকাতা পুলিসের জালে ধরা পড়ল ১২ জন। শুক্রবার রাতে যাদবপুর, বেনিয়াপুকুর, কসবা এই তিন এলাকায় অভিযান চালিয়ে এই ১২জনকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে শহরের বাইপাস লাগোয়া বেশ কিছু হোটেলেও হানা দেয় পুলিশ।

জানা যাচ্ছে, এদিন যে ১২জনকে আটক করা হয়েছে তাদের সবাইকে আজই আদালতে তোলা হচ্ছে। ধৃতরা হল জাকির হোসেন, রোশান সিং, মহম্মদ শাকিল খান, সৈয়দ বিলাল হোসেন, গৌরব আগরওয়াল, তাবিস হোসেন, অর্ঘ সাহা, মহম্মদ ওয়াসিমুদ্দিন, আব্দুল হাবিব, অর্ণব ঘোষ, মহম্মদ সরফরাজ আলম এবং মহম্মদ ইব্রাহিম খান। এদেরকে শহরের তিনটি জায়গা থেকে গ্রেফতার করা হয়েছে। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশ কিছু নথি পত্র ও মোবাইল, ল্যাপটপ, হার্ডডিস্ক।

সূত্রের খবর, এরা আধার কার্ড আপডেট, এটিএম কার্ড আপডেট, ব্যাঙ্ক অ্যাকাউন্ট ভেরিফেকশানের নামে কার্যত গ্রাহকদের টাকা লুঠ করতো। এই সম্পর্কে বেশ কিছু অভিযোগ কলকাতা পুলিশের কাছে জমা পড়েছিল। এরপর সেই সকল অভিযোগের ভিত্তিতেই পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে। তখনই দেখা যায় যে ভুয়ো কলসেন্টার খুলে এই প্রতারনা চক্র চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এরপরেই শুক্রবার রাতে অভিযানে নামে পুলিশ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: