Entertainment

গানের মতো অভিনয়েও অত্যন্ত দক্ষ তিনি, এবার বলিউডে ক্যারিমিনাতি

অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি 'মে ডে' তে দেখা যাবে ২১ বছর বয়সি ক্যারি কে

পল্লবী কুন্ডু : ২০২০-এর পর কি ২০২১ এ সবকিছুই বদলাতে চলেছে ? একেবারে নতুন জগতে পা রাখতে চলেছেন ক্যারিমিনাতি(CarryMinati)। ইউটিউব রাজত্বের পর এবার বলিউডে অজয় নাগর(Ajey Nagar)। তার ইউটিউব চ্যানেলে বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ২৭ মিলিয়ন ছাড়িয়েছে। আর এবার ইউটিউবের পর অবশেষে অভিনয়ের জগতেও অভিষেক হতে চলেছে তাঁর। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি জানান,’ছোটবেলায় আমি নানা রকম মজার অভিনয় করতাম। তখন থেকেই আমার মা বাবা ভাবতেন, আমি বড় হয়ে অভিনেতা হব। গানের মতো অভিনয়টাও খুব স্বাভাবিক ভাবেই করতে পারি আমি। এটা আমার কাছে খুব কঠিন কিছু নয়।’

অভিনয় জগতে পদার্পন নিয়েই জানা যাচ্ছে, অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি ‘মে ডে’ তে দেখা যাবে ২১ বছর বয়সি এই ইউটিউবারকে। এই ছবিতে এক সোশ্যাল মিডিয়া তারকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। বাস্তবের সঙ্গে চরিত্রের মিল থাকায় মূলত অভিনয় করতে রাজি হয়েছেন ‘ক্যারি’।

গত ১১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। খুব শীঘ্রই ক্যারিও কাজে যোগ দিতে উড়ে যাবেন হায়দরাবাদে। সব কিছু ঠিক থাকলে ২০২১ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। ক্যারি অত্যন্ত আশাবাদী এই বিষয়টি নিয়ে যে, এই ছবি করতে গিয়ে অভিনয় সম্পর্কে তিনি অনেক কিছু শিখবেন। ইউটিউবের পাশাপাশি বড়ো পর্দায় ক্যারিমিনাতি-কে দেখতে অধীর আগ্রহী তার ভক্তমহল।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: