West Bengal

২৫ ফুট কেক দিয়ে বড়দিন উদযাপন, খুশির মেজাজে হাওড়া

শিশুদের আনন্দের জন্যে এক অভিনব আয়োজনে উৎসবের মেজাজে হাওড়া

পৃথা কাঞ্জিলাল : বড়দিন মানেই অনাবিল আনন্দ এবং কেক। আর সেই আনন্দ ভাগ করে নিতেই হাওড়ার দাশনগরের আলামোহন দাস চিলড্রেন্স পার্কে তৈরী হচ্ছে এক অভিনব কেক। বড়দিন(Christmas Day) উপলক্ষে ২৫ ফুটের বিশালাকার কেক বানানো হচ্ছে হাওড়ায়। সেই কেক আজ দুপুরে প্রায় এক হাজারেরও বেশি শিশুদের মধ্যে বিতরণ করা হবে।

দাশনগরে এই অনুষ্ঠানের আয়োজন করেছেন তৃণমূল নেতা প্রাক্তন মেয়র পারিষদ সদস্য বিভাস হাজরা। বিভাসবাবুর দাবি, এত বিশাল ক্রিস্টমাস কেক বাংলায় প্রথম। বড়দিনের দুপুরে ওই ২৫ ফুটের কেক শিশুদের মধ্যে বিতরণ করা হবে।বিভাসবাবুর দাবি, দীর্ঘ লকডাউনে যখন মানুষ ঘরবন্দি ছিল তখন শিশুরাও ঘরে বন্দি ছিল। এখনও স্কুল খোলেনি। ফলে ছোট ছোট শিশুরা এখনও সেইভাবে ঘর থেকে বেরোতে পারেনি। তাই শিশুদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ।

প্রতিবছরই বড়দিনে আলামোহন দাস চিলড্রেনস পার্কে কেক কাটা উদযাপন হয়। তবে এই বছরে বিষয়টি একটু আলাদা। এই বিশালাকায় কেক তৈরি হচ্ছে হাওড়ার লিলুয়া একটি বেকারিতে। সেই কেক শিশুদের মধ্যে বিতরণ করা হবে এই করোনা আবহে এইরকম উদ্যোগ দেখে খুশি এলাকাবাসী। অভিভাবক দেড় ও আমন্ত্রণ করা হয়েছে এই আনন্দ অনুষ্ঠান এ। সবমিলিয়ে আজ হাওড়া তে সান্তা এসে হাজির বিভাসবাবুর মধ্যে দিয়ে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: