Entertainment

বিরুষ্কার তৃতীয় বিবাহ বার্ষিকী পালন, মাধ্যম সোশ্যাল মিডিয়া

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ২০১৭ সালে আজকের দিনেই বেঁধেছিলেন গাঁটছড়া

পল্লবী কুন্ডু : যাকে বলে একেবারে ডাবল সেলিব্রেশন ! একদিকে অপেক্ষায় আর মাত্র কিছুদিন, ঘরে আসবে নতুন সদস্য অথবা সদস্যা। আর ঠিক তার আগেই আজ আজ তৃতীয় বিবাহ বার্ষিকী। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা(Anushka Sharma)র ২০১৭ সালে আজকের দিনেই বেঁধেছিলেন গাঁটছড়া। আর তাই তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করছেন তারা।

বিরাট বর্তমানে অস্ট্রেলিয়া রয়েছেন দলের সঙ্গে। শিঘ্রই নিজের প্রথম সন্তানকে জন্ম দিতে চলা অনুষ্কা শর্মা, মিস করছেন বিরাট কোহলিকে। আজকের দিনটিকে বিশেষ ভাবে স্মরণে রাখতেই বিশেষ বার্তা লিখেছেন অনুষ্কা। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুষ্কা শর্মা লিখেছেন, “আমাদের তিন বছর একসাথে শেষ হয়েছে এবং শীঘ্রই আমরা তিনজন একসাথে হবো।” তৃতীয় বিবাহ বার্ষিকী উপলক্ষে বিরাটও শেয়ার করেছেন তাদের একসাথে কাটানো বিশেষ কিছু মুহূর্ত। বিরাট কোহলি লিখেছেন, “তিন বছর শেষ হয়েছে এবং আমরা এভাবেই সবসময় একসাথে থাকব”।

২০১৭ সালে ইতালিতে বলা ভালো খানিক চুপিসারেই বিয়ে সেড়েছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। খুব ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজন বিয়েতে অংশ নিয়েছিলেন। তবে, দিল্লি এবং মুম্বাইতে বিয়ের পার্টি রেখেছিলেন, এতে দেশের সমস্ত সেলিব্রিটি অংশ নিয়েছিল। খুব বেশি দিনের অপেক্ষা নয়, খুব শীঘ্রই দেশে সন্তান সম্ভবা স্ত্রীয়ের কাছে ফিরছেন বিরাট। এবার শুধু দিন গোনা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: