Entertainment

রিসেপশনে চাঁদের হাট, বলি তারকাদের সাথে সরগরম বিয়েবাড়ি

ছিমছাম আয়োজনে খাঁটি বাঙালির সাজে অনির্বাণ-মধুরিমা, সাথে বলি তারকারা

পৃথা কাঞ্জিলাল : ২৬শে নভেম্বর বিয়ে সেরে পরের দিনই করে ফেললেন রিসেপশন বাংলার অন্যতম হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। উপস্থিত ছিলেন বহু টলি তারকা সৃজিত মুখোপাধ্যায়, অনুপম রায় থেকে শুরু করে সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ। মেন্টর থেকে বন্ধু এবং সহকর্মী সবাই উপস্থিত ছিলেন অনির্বাণ ভট্টাচার্য-মধুরিমার (Madhurima Goswami)ঘরোয়া রিসেপশনে। প্রত্যেকের সঙ্গে আলাদা করে ছবিও তুলেছেন নবদম্পতি। সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

এদিন বিয়ের অনুষ্ঠানের মতো রিসেপশনেও বেশি লোকের আধিক্য ছিল না, একশো থেকে দেড়শো জনের বেশি নিমন্ত্রিত ছিলেন না। অনির্বান ছিলেন সাদা পাঞ্জাবি ও ঘন নীল উত্তরীয়তে। ওদিকে মধুরিমা পড়েছিলেন ধুসর আর হলুদ মেশানো ডিজাইনার শাড়িতে। রিসেপশনে এসেছিলেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী, সুরকার, গীতিকার অনুপম রায় স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে। অনুষ্ঠান এ কমবেশি প্রত্যেক ই কালো পড়তে দেখা গেছে।

অনুষ্ঠানের বাড়তি আকর্ষণ ‘হাতিবাগান সংঘারাম’ নাট্যদলের সদস্যদের বিশেষ অনুষ্ঠান। তাঁদের প্রস্তুতি চলেছিল দম্পতির অগোচরেই। নাচ, গান ও অভিনয় মিলিয়ে চমত্‍কার পারফরম্যান্স দেখে মুগ্ধ অনির্বাণ-মধুরিমা জুটি। ছিলেন অভিনেতা রনজয়, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, অনুশা বিশ্বনাথন সহ আরো অনেকে। হিন্দি গানের সঙ্গে জমাটি নাচের ব্যবস্থাও ছিল। সেখানে নাচলেন নব দম্পতি। সর্বশেষে নিউ এজ কাপল রিসেপশনে ছিলেন বিন্দাস মেজাজে এবং সেভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন দুজনেই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: