Sports Opinion

প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডকে হারিয়ে ম্যান সিটি জিতেছে চেলসি

লন্ডন, ডিসেম্বর 2 (ইউএনআই/সিনহুয়া) চেলসি বুধবার রাতে প্রিমিয়ার লিগের শীর্ষে তাদের সরু লিড বজায় রাখতে ওয়াটফোর্ডকে ২-১ গোলে হারিয়েছে।

ম্যাসন মাউন্ট লিগ নেতাদের জন্য নির্ধারক ছিলেন, ২৯ মিনিটের ওপেনার গোল করে এবং তারপরে বোনাভেঞ্চারের ৪৩ মিনিটের শট থেকে ওয়াটফোর্ড সমতায় ফেরার পর হাকিম জিয়াচকে জয়ের জন্য সেট করেন।

মেডিকেল ইমার্জেন্সির জন্য খেলাটি প্রথমার্ধে আধা ঘন্টার জন্য বন্ধ রাখা হয়েছিল এবং ওয়াটফোর্ড পরে নিশ্চিত করেছে যে স্ট্যান্ডে থাকাকালীন হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে একজন ভক্ত স্থিতিশীল অবস্থায় রয়েছে।

রুবেন দিয়াস বাঁ পায়ের শটে ২৭তম মিনিটে অ্যাস্টন ভিলার হয়ে ম্যানচেস্টার সিটির হয়ে গোলের সূচনা করেন এবং হাফ টাইমের কিছুক্ষণ আগে বার্নার্ডো সিলভা 2-0 গোলে এগিয়ে যান।

অলি ওয়াটকিন্স দ্বিতীয়ার্ধের শুরুতে অ্যাস্টন ভিলার হয়ে একটি গোল ফিরিয়ে দেন, কিন্তু ম্যানচেস্টার সিটি স্টিভেনকে আঘাত করে। ম্যান সিটির মিডফিল্ডার জ্যাক গ্রেলিশ এই গ্রীষ্মে ছাড়ার পর প্রথমবারের মতো তার প্রাক্তন ক্লাবের মুখোমুখি হওয়ার কারণে ভিলার কোচ হিসাবে জেরার্ডের প্রথম পরাজয়।

লিভারপুল তাদের 4-1 ডার্বিতে এভারটনের কাছে একটি উড়ন্ত সূচনা করেছিল জর্ডান হেন্ডারসন এবং মোহাম্মদ সালাহ তাদের 19 মিনিটে 2-0 ব্যবধানে এগিয়ে নিয়েছিলেন, হেন্ডারসন প্রথমবারের মতো ফিনিশ করেছিলেন এবং সালাহ এভারটন কিপার জর্ডানকে পাশ কাটিয়ে বল সারেন। পিকফোর্ড।

38তম মিনিটে রিচার্লিসনের পাস থেকে ডেমারাই গ্রে এভারটনের হয়ে একটি গোল ফিরিয়ে আনেন, কিন্তু 69তম মিনিটে সালাহর দ্বিতীয় গোলটি আবার লিভারপুলকে দুই গোলে এগিয়ে দেয় এবং ডিয়োগো জোটা 79তম মিনিটে লিভারপুলের চতুর্থ গোলে চাপ সৃষ্টি করে। কোচ রাফায়েল বেনিতেজ।

89তম মিনিটের নিল মাউপেয়ের গোলটি ওয়েস্ট হ্যামের সফরে ব্রাইটনের জন্য একটি পয়েন্ট বাঁচিয়েছিল, যারা টমাস সোসেকের মাধ্যমে পঞ্চম মিনিটে এগিয়ে ছিল। বার্নলি পয়েন্ট সংগ্রহ অব্যাহত রাখে এবং তাদের অপরাজিত রান পাঁচটি গেমে প্রসারিত করে আরেকটি কঠিন রক্ষণাত্মক প্রদর্শনের মাধ্যমে উলভসের কাছে 0-0 ড্র করে, যদিও তারা নীচের তিনে থাকে।

সাউদাম্পটন এবং লিসেস্টার সিটি চারটি গোল ভাগ করে নেয় এবং সাউদাম্পটন দুবার জান বেডনারেক এবং চে অ্যাডামসের মাধ্যমে লিড নিয়েছিল শুধুমাত্র জনি ইভান্স এবং জেমস ম্যাডিসন দ্বারা পেগ ব্যাক করা হয়েছিল।
ইউএনআই/সিনহুয়া ভিপি পিআরটি

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: