Sports Opinion

এখনও কোয়ারেন্টাইনে চেন্নাইয়ের ব্যাটসম্যান, প্রথম খেলাতে হয়ত যাবে না দেখা

করোনা ছাড়ছে না পিছু, চিন্তা চেন্নাই সুপার কিংস শিবিরের উপর

দেবশ্রী কয়াল : পুরোপুরি ভাবে বিপদ যেন কিছুতেই কাটছে না চেন্নাই সুপার কিংস শিবিরের। করোনা একপ্রকার জাঁকিয়ে বসে আছে। এদিকে আগামী ১৯শে স্পেটেম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচেই নামবে ধোনির টিম। কিন্তু এখনও কোয়ারেন্টাইনে রয়েছেন তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড়। এখনও তাঁর বাকি করোনা পরীক্ষা, তাই খেলার প্রথম দিন তাঁর মাঠে থাকা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

সিএসকে শিবিরে করোনা আক্রান্তদের মধ্যে পেসার দীপক চাহার-সহ আরও ১১জন সুস্থ হয়ে ফিরে গিয়েছেন তাঁরা জৈব সুরক্ষা বলয়ে। কিন্তু এখনও কোয়ারেন্টাইন থেকে ছাড়া পাননি রুতুরাজ গায়কোয়াড়। এই পরিস্থিতিতে চেন্নাই শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, আরও বেশ কিছু দিন নিভৃতবাসে থাকতে হবে এই তরুণ ব্যাটসম্যানকে। আরও দু’টি করোনা পরীক্ষাও দিতে হবে রুতুরাজকে। তাই আইপিএলের শুরুর কয়েকটি ম্যাচে বাইরে থাকতে হতে পারে তাঁকে।

এই বিষয়ে চেন্নাই সুপার কিংসের চিফ এগজিকিউটিভ অফিসার, কাশী বিশ্বনাথন সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, ”নিয়ম অনুযায়ী আরও দু’টি পরীক্ষা দিতে হবে রুতুরাজকে। আক্রান্তদের মধ্যে বাকিরা প্রত্যেকেই নেগেটিভ। জৈব সুরক্ষা বলয়েও তাই প্রবেশ করতে দেওয়া হয়েছে।” কিন্তু এখানে কিন্তু প্রশ্ন উঠছে, রুতুরাজের শেষ পরীক্ষার ফলও কি তা হলে পজ়িটিভ এলো? যদিও চেন্নাই শিবির থেকে জানানো হয়েছে, চাহারের কয়েক দিন পরে করোনা পরীক্ষার ফল পজ়িটিভ আসে রুতুরাজের। যে কারণে নির্দিষ্ট সময় পর্যন্ত কোয়ারেন্টাইন থাকতে হবে তাঁকে। এরপর রিপোর্ট নেগেটিভ এলে তবেই মিলবে প্রবেশের অনুমতি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: