West Bengal

বিধ্বংসী আগুন চিৎপুরের কারখানায়, চলছে আগুন নেভানোর কাজ

ঘটনাস্থলে উপস্থিত ১৫টি দমকল ইঞ্জিন, আগুন নেভাতে গিয়ে হিমশিম কর্মীরা

দেবশ্রী কয়াল : পূজার আগেই বিধ্বংসী অগ্নিকান্ড চিৎপুরের প্লাস্টিক কারখানায়। পুরো এলাকা ভরে যায় কালো ধোঁয়ায়। ঘটনাস্থলে আগুন নেভাতে গিয়ে রীতিমত হিমশিম খাচ্ছেন দমকলকর্মীরা। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গেছে দমকলের ১৫টি ইঞ্জিন। এখনও সেখানে আগুন নিয়ন্ত্রণে আনতে পারেননি দমকল কর্মীরা। তবে এই ঘটনায় এখনও কোনো হতাহতের খবর মেলেনি।

এই ভয়াবহ অগ্নিকান্ডটি ঘটেছে আজ সোমবার দুপুর ১টা নাগাদ। স্থানীয় বাসিন্দারা আচমকাই দেখতে পান ধোঁয়া বেরোচ্ছে ওই প্লাস্টিক কারখানা থেকে আর সেই সঙ্গে বের হচ্ছে আগুনের ফুলকি। এবং ওই এলাকাটি ঘিঞ্জিপূর্ণ তাই সেখানে দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। প্রাথমিকভাবে ঘটনাস্থলে পৌঁছয় ৮টি ইঞ্জিন। কিন্তু তখনও আগুন নিয়ন্ত্রণে না আনতে পারলে আরও ৭টি ইঞ্জিন পৌঁছে যায় ঘটনাস্থলে। কিন্তু এখনও নেভানো যায়নি কারখানার আগুন। কিন্তু হটাৎ কীভাবে আগুন লাগল কারখানায় সেই সম্মন্ধে এখনও স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি।

চিৎপুরের ওই প্লাস্টিক কারখানার পাশেই রয়েছে একটি বিশাল বড় বস্তি। আর সেখানে ওই আগুন ছড়িয়ে পড়লে পরিস্থিতি ভয়ঙ্কর আকার ধারণ করবে বলেই আশঙ্কা করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। তবে সেই সম্মন্ধীয় এখনও কোনও সঠিক তথ্য খুঁজে পাননি দমকলকর্মীরা। আগুন নেভানো হয়ে গেলে তবেই হবে ঘটনার বাকি সকল তদন্ত।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: