Entertainment

মাদককাণ্ডে এইবার কমেডি কুইন ভারতী সিং, তদন্তে এনসিবি

শনিবার মুম্বইয়ের বাড়িতে তদন্ত চালান এনসিবি এবং নিষিদ্ধ পদার্থের সেবনের অভিযোগ উঠেছে হর্ষ র উদ্দেশ্যে

পৃথা কাঞ্জিলাল : মাদক তদন্তে (এনসিবি)-র তদন্ত যত এগোচ্ছে, বলিউডের বহু তারকার নাম উজ্জ্বল হচ্ছে। এবার তাই মাদক-তদন্তে এনসিবি-র নজরে কমেডি কুইন ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa)। শনিবার এই অভিযোগের দায়ে মুম্বইয়ে ভারতী ও তাঁর স্বামীর বাড়িতে তল্লাশি চালাল এনসিবি।

এনসিবি সূত্রের খবর, শনিবার কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালানো হলেও তাঁদের ফ্ল্যাটে তেমন কিছু পাওয়া যায়নি । অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য-মৃত্যুর পর থেকেই মাদক-সংক্রান্ত মামলার তদন্ত করছে এনসিবি। মাদক-মামলায় এনসিবি-র তদন্তের উঠে এসেছে অনেকেরই নাম। সেই তালিকায় এবার ভারতী সিং ও তাঁর স্বামীর নাম ও উঠলো ।হর্ষ লিম্বাচিয়া ও ভারতী সিংয়ের ফ্ল্যাট ছাড়াও আন্ধেরি, লোখান্ডাওয়ালা ও ভারসোভা এলাকাতেও তল্লাশি চালায় এনসিবি।

দ্যা কপিল শর্মা শো-তে একটি কমেডি রোলে অভিনয়ের কাজ করছে। পাশাপাশি একটি নাচের রিয়ালিটি শোতেও সঞ্চালকের ভূমিকায় রয়েছেন কমেডি ক্যুইন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। কমেডি মঞ্চে তো বটেই, ঝলক দিখলা যা, নাচ বালিয়ে ও অন্যান্য জনপ্রিয় টিভি শোতেও দেখা গিয়েছে ভারতীকে। ভারতীয় টেলিভিশনে ভারতীর মুখচেনেন সবাই তাই তার বাড়ি তদন্ত হওয়াতে অনুরাগী রা অনেকেই বিস্মিত। এর আগে, মাদকচক্র যোগে অর্জুন রামপালের নামও জড়িয়েছে। বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানাও দিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এস এস আর বা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরই বলিউডে মাদক সেবনের কুৎসিত রূপ টি দিকটি ধরা পড়ে আর তারপর থেকেই বলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নাম জড়িয়ে পড়েছে। কৌতুক অভিনেতা ভারতী সিংয়ের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোরা। সংস্থার সূত্র জানায়, ভারতী এবং তাঁর স্বামীর বিরুদ্ধে নিষিদ্ধ পদার্থ গ্রহণের অভিযোগ আনা হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: