Big Story

বাঁধ ভাঙা বৃষ্টিতে সাহসিকতার কারণে “রাজেশ্বরী”- কে বাঁধ ভাঙা শুভেচ্ছা নেট মহলের

"আমরা গর্বিত এরকম একজন মহিলা পুলিশ অফিসার আমাদের ফোর্স-এ আছেন"- শঙ্কর জিওল

তিয়াসা মিত্র : গতকালের বৃষ্টির তান্ডবে জলমগ্ন হয়ে তামিলনাড়ুর একাধিকাংশ। সেই মতো অবস্থাতে বহু মানুষের প্রাণ সংশয়ে হয়ে পরে জলের তলায় থেকে। সেই রকমই এক যুবকের অবস্থা শোচনীয় হয়ে পরে জলের দাপটে। এবং যেই ক্ষেত্রে চেন্নাই পুলিশ উদ্ধার কর্জ শুরু করে তার আগেই সেই যুবকের শ্বাসরোধ হয়ে অচেতন হয়ে পরে।

এই মতো অবস্থাতে পুলিশ ফোর্স এর একজন দক্ষ এবং সাহসী পুলিশ অফিসার রাজেশ্বরী সেই যুবককে রীতিমতন প্রাণে বাঁচিয়ে ঘাড়ে করে তুলে উদ্ধার করে মরণ কূপ জল থেকে। সঙ্গে শোনে রাজেশ্বরী সেই যুবককে অটোতে করে নিয়ে গিয়ে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করে এবং খবর সূত্ত্রে জানা যাচ্ছে সেই যুবক এখন কিছুটা সুস্থ এবং চিকিৎসাধীক আছে।

এই বিষয়েকে কেন্দ্র করে আজ সকালে অর্থাৎ শুক্রবারে তামিলনাড়ুর মুখমন্ত্রী “এমকে স্ট্যালিন ” রাজেশ্বরীকে শুভেচ্ছা এবং অভিনন্দন দেন। এর সাথে সাথে চেন্নাই এর পুলিশ কমিশনার “শঙ্কর জিওল “বলেন – ” আমরা গর্বিত এরকম একজন মহিলা পুলিশ অফিসার আমাদের ফোর্স-এ আছেন ” এই সমস্ত ঘটনা নিয়ে গতকাল থেকে সারা পরে গেছে নেট দুনিয়াতে এবং টুইটার এর সাহায্যে অনেকে এই সাহসীনিকে জয়োধ্বনি-তে ভরিয়ে তুলছে। তবে দুর্যোগের অবস্থা এখন হাথের মুঠোতে কতটা এসেছে তাই নিয়ে এখনো কিছু জানা যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: